• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

চাঁদাবাজির প্রতিবাদে কালিহাতীতে আ’লীগ নেতার সংবাদ সম্মেলন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

টাঙ্গাইলের কালিহাতীতে চাঁদাবাজির প্রতিবাদে রোববার (১ মার্চ) সকালে স্থানীয় হরিপুর চৌরাস্তা মোড়ে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। কালিহাতী পৌর আ’লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার ও ব্যবসায়ী আরফন তালুকদার রায়হান ওই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে পৌর আ’লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার ও ব্যবসায়ী আরফন তালুকদার রায়হান অভিযোগ করেন, স্থানীয় রেজাউল করিম তালুকদার, আব্দুল হালিম তালুকদার, রাসেল তালুকদারসহ একটি সংঘবদ্ধ চক্র এলাকায় চাঁদাবাজ ও সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে।


 
সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর এনামুল হক, আব্দুস সাত্তার, খাদেমুল হক খাজু।

বক্তারা অভিযোগ করেন, করিম-হালিম-রাসেল চক্র দীর্ঘদিন যাবৎ এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। কেউ তাদের অপকর্মের বিরোধিতা করলে তার উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলার খড়গ নেমে আসে।

বক্তারা বলেন, কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার সহ বিভিন্ন সম্মানিত ব্যক্তিদের নামে মিথ্যা মামলা দায়ের করার অভিযোগ আনা হয়। মামলায় যাদেরকে সাক্ষী হিসেবে দেখানো হয়- তাদের মধ্যে অনেকেই ওই মামলার বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন।

এছাড়াও কালিহাতী পৌর আ’লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয় সহ বিভিন্ন দপ্তরে গাজীউর রহমানের নাম-সাক্ষর ও মোবাইল নম্বর ব্যবহার করে ভুয়া অভিযোগ দাখিল করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এ প্রসঙ্গে গাজীউর রহমান অভিযোগের বিষয়ে কিছু জানেন না এবং তার নাম ও জাল সাক্ষর ব্যবহার করার উল্টো অভিযোগ আনেন।


 
ব্যবসায়ী আরফান তালুকদার রায়হান বলেন, সম্প্রতি তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে ওই চক্র। চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে জীবননাশের চেষ্টা চালায়। এলাকার একাধিক ব্যক্তি বিভিন্নভাবে ওই চক্রের কাছে নানাভাবে হয়রানির শিকার হয়েছেন বলেও সম্মেলনে জানানো হয়।

বক্তারা এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা কামনা করেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল