• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

চলতি মাসেই নাগরপুরের সাড়ে দশ হাজার বন্যার্ত পরিবার ত্রাণ পাবে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০  

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় চলতি মাসেই নতুন করে আরো দশ হাজার বন্যার্ত পরিবার ত্রাণ সহায়তা পাবে। বুধবার (১৯ আগষ্ট) সকালে উপজেলার মোকনা ইউনিয়নের ৪৫০ টি বন্যার্ত পরিবারের মাঝে মন্ত্রী পরিষদ সচিব আনোয়ারুল ইসলামের উদ্যোগে ও ওয়ালটনের সহায়তায় ত্রাণ বিতরনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম এ কথা বলেন।

 

তিনি আরো বলেন উপজেলার বন্যা কবলিত প্রতিটি পরিবার সরকারি ত্রাণ সহায়তার আওতায় চলে আসবে। এছাড়া বেশ কিছু বেসরকারি সংস্থা প্রশাসনের কাছে বন্যার্ত মানুষের জন্য ত্রাণ সহায়তা দিচ্ছে। শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন আমাদের কাছে প্রায় ৩ হাজার বন্যার্ত মানুষকে সাহায্যার্থে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছে। সরকারি ভাবে সাড়ে ৭ হাজার পরিবার ত্রান পাবে। সর্বমোট ১০৫০০ বন্যার্ত পরিবার ত্রাণ সহায়তা পাবে বলে তিনি জানান। এর বাইরে আমাদের শিশু খাদ্য ও গো খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোকনা ইউপি চেয়ারম্যান মো. আতোয়ার রহমান কোকা, ওয়ালটন প্লাজা নাগরপুর শাখার ম্যানেজার মো.রিপন মিয়া, আওয়ামীলীগ নেতা খন্দকার সাজ্জাদ হোসেন আপেল, যুবলীগ নেতা একে আজাদ প্রমূখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল