• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঘাটাইলের সাবেক এমপি রানা পরিবারের শুভ কামনায় দোয়া মাহফিল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

টাঙ্গাইলের ঘাটাইলে বর্তমান সংসদ সদস্য আতাউর রহমান খান, সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও তার পরিবার সদস্যদের শুভ কামনায় ঘাটাইল পৌর যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৮ নভেম্বর) সন্ধার পর ঘাটাইল বাসস্ট্যান্ড অটো মাহিন্দ্র শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
আজ ১৮ই নভেম্বর। ২০১২ সালের এই দিনে টাঙ্গাইলের ঘাটাইলে সংসদ সদস্য মতিউর রহমানের মৃত্যুতে এক উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে আমানুর রহমান খান রানা আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন। এই দিনটিকে আমানুর রহমান খানের অনুসারী ও সমর্থকরা বিশেষ গুরুত্ব সহকারে স্মরণ করে থাকে। এরই ধারাবাহিকতায় আজ অনুষ্ঠিত হয় এই বিশেষ দোয়া মাহফিল।

দোয়া পরিচালনা করেন ঘাটাইল সদর বাসস্ট্যান্ড মসজিদের মুয়াজ্জিন আমান উল্লাহ।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আজিজুল ইসলাম রুনু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহরিয়ার হোসেন মানিক, ছাত্রলীগের সাবেক যুগ্ন আহব্বায়ক রকিবুল হাসান মানিক, উপজেলা যুবলীগ সদস্য এম ডি ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আরিফ শেখ, ছাত্রলীগ নেতা তুহিন শেখ, পৌর যুবলীগ নেতা ইয়াসিন, জিবিজি কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি সালেহ আহমেদ সোহাগ, ছাত্রলীগ নেতা গোলাপ তালুকদার, করিম মিয়া, পরান বাবু, রাসেল মিয়া, আলামিন শেখ, শাকিল আহমেদ, রবিউল ইসলাম মুন্না, জুয়েল আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
 
এ সময় পৌর যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
আমানুর রহমান রানা ১৯৬৬ সালের ৬ অক্টোবর টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা আতাউর রহমান খান ও মাতার নাম ফাতেমা রহমান খান। আতাউর রহমান খান টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বর্তমান সংসদ সদস্য। এই দম্পতির পাঁচ পুত্রের মধ্যে রানা দ্বিতীয়, অন্যরা হলেন টাঙ্গাইলের সাবেক আওয়ামী লীগ নেতা মরহুম আমিনুর রহমান খান বাপ্পী, টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তি, ব্যবসায়ী জাহিদুর রহমান খান কাকন এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি সানিয়াত খান বাপ্পা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল