• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঘাটাইলে ৩ স্কুলছাত্রী ধর্ষণ মামলায় আটক আরও এক আসামীর স্বীকারোক্তি

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২০  

টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় আরও এক আসামি আজ রোববার (২ ফেব্রুয়ারি) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বিকেলে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসানাত জবানবন্দি লিপিবদ্ধ শেষে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এই আসামির নাম জাহিদুল ইসলাম (২০)। তিনি ঘাটাইল উপজেলার চানতারা গ্রামের বাসিন্দা। তাঁকে পুলিশ গতকাল শনিবার রাতে গ্রেপ্তার করে।

টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানবীর আহাম্মেদ জবানবন্দি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে এ মামলায় গ্রেপ্তার পাঁচজনের মধ্যে চারজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাঁরা সবাই বর্তমানে টাঙ্গাইল কারাগারে রয়েছেন।

প্রকাশ: রবিবার (২৬ জানুয়ারি) ঘাটাইলের এসই বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী দুই ছেলে বন্ধুকে নিয়ে ঝড়কা এলাকায় ঘুরতে যায়। এ সময় পাঁচ-সাতজন ব্যক্তি তাদের ঘিরে ফেলে। সেসময় দুই ছেলে বন্ধু হৃদয় ও শাহীনকে মারধর করে তিনজনকে ধর্ষণ করে তারা। ভাগ্নির মতো দেখা যায় বলে একজনকে ধর্ষণ করা থেকে বিরত থাকে ধর্ষকরা। রোববার (২৬ জানুয়ারি) দুপুর দুইটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত আটকে রেখে ধর্ষণ করে পালিয়ে যায় তারা। পরে মোবাইল ফোনে অভিভাবকদের বিষয়টি জানানো হলে তারা থানা পুলিশকে জানালে পুলিশ চার স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ ব্যাপারে এক ধর্ষিতার বাবা মোঃ আবুল কাশেম বাদি হয়ে অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে ঘাটাইল থানা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। পরে সোমবার (২৭ জুলাই) ঘাটাইলের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সন্ধানপুর ইউনিয়নের সাতকুয়া এলাকা থেকে ইফসুফ ও বাবু এবং সুমনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় সোমবার (২৭জানুয়ারি) মেয়ের বাবা আবুল কালাম আজাদ বাদি হয়ে অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অপরদিকে গত মঙ্গলবার ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করা নির্যাতনের শিকার তিন ছাত্রীর ডাক্তারী পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল