• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

ঘাটাইলে বিনিময় পরিবহণের বাস খাদে, আহত ৩০

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার নজুনবাগ এলাকায় বিনিময় পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে বাসের অন্তত ৩০ জন যাত্রী আহত হন। আজ শনিবার (১৪ মার্চ) বিকেল ৫.৩০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বাসের আহত যাত্রীরা জানান, সেতুর উপর দুটি ট্রাক ও একটি বাসকে পাশ কাটাতে (ওভারটেক) গিয়ে ‘বিনিময়’ পরিবহনের বাসটি ২৫ ফুট নিচের খাদে পরে যায়।

স্থানীয়দের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে ঘাটাইল হাসপাতাল ও গুরুতর আহত ৩ জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৫.৩০ টার দিকে বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসের অন্তত ৩০ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা কমপ্লেক্স হাসপাতাল ও গুরুতর আহত ৩ জনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যেক্ষদর্শী স্থানীয় বাসিন্দা কামরুল জানান, বাসটির সামনে দুটি ট্রাক ও একটি বাস ছিল। ওই তিনটি গাড়িকে ওভারটেকিং করার সময় বাসটি খাদে পড়ে যায়। প্রাথমিকভাবে স্থানীয়রা আহত কয়েজনকে উদ্ধার করে ঘাটাইল হাসপাতালে পাঠায়। পরে খবর পেয়ে পুলিশ, ও ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে কালিহাতী ও ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ঘাটাইল থানার এস.আই হাসান জানান,বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এ সময় বাসটিতে থাকা অন্তত ৩০ জন যাত্রী আহত হন।

ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম বলেন, সেতুর উপর তিনটি গাড়িকে কাটাতে গিয়ে বাসটি খাদে পড়ে যায়। চালককে আটকের চেষ্টা চলছে।

ঘাটাইল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাস্তুরা মারজানা বলেন, ২২ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল