• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঘাটাইলে দিগড় ইউনিয়নবাসীর পছন্দের চেয়ারম্যান প্রার্থী জামাল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০  

আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৭নং দিগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান প্রাথী হওয়ার জন্য অনেকেই সম্ভাব্য তালিকায় আছেন। তাদের মাঝে একজন  দিগড় ইউনিয়ন  আওয়ামীযুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক মো.জামাল। তিনি ৭নং দিগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বনিদ্বতা করবেন। ইতিমধ্যে জামাল তার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া-মহল্লায় ভোটারদের সমর্থন আদায়ের জোর তৎপরতা চালাচ্ছেন। ৭নং দিগড় ইউনিয়নের  ভোটারা বলেন, বিগত দিনে জামাল হোসেন এলাকায় ব্যাপক উন্নয়নমুলক কাজ করেছেন। তাই এলাকাবাসী  তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

 

এলাকাবাসীদের মাঝে অনেকে বলেন, প্রার্থীদের কাছে মুল চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়। এসমস্তগুণাবলীর একমাত্র অধিকারী মো.জামাল হোসেন । যিনি দীর্ঘদিন ধরেই সাধারন মানুষের মাঝে তার আন্তরিকতা,মানবতা দিয়ে একজন জনবান্ধব রাজনীতিবিদ ও সমাজ সেবক হিসাবে কাজ করে যাচ্ছেন। তাই তার প্রার্থীতায় ইউনিয়নে ব্যাপক সাড়া জেগেছে। সর্বস্তরের জনগণ তার পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়নের  সাধারণ মানুষের সাথে কথা বলে জানাযায়, মো.জামাল হোসেন  এর আছে মেধা ও বুদ্ধি। সেই জ্ঞানকে কাজে লাগিয়ে তিনি মানুষের সাথে গভীর সম্পর্ক গড়ে তুলেছেন। এলাকার মানুষের সাথে সম্পর্কের সুত্র ধরেই ভোটারদের নিকট তার ব্যাপক জনপ্রিয়তা লক্ষ্য করা যায়। অন্যদিকে চেয়ারম্যান  হিসেবে তার রয়েছে ভোট ব্যাংক। ভোটারদের মন জয় করার জন্য সকল সময় তাদের বিপদে-আপদে কাজ করছেন  জামাল । 

 

চেয়ারম্যান প্রার্থী জামালের  সমর্থক ও কর্মীরা এখন আর থেমে নেই। সন্ধ্যা নামার পর পরই তারা তার পক্ষ হয় কাজ করছেন। খোশ গল্প আর চা- আড্ডা চলে ঘন্টার পর ঘন্টা। 

 

সম্ভাব্য চেয়াম্যান প্রার্থী মো.জামাল হোসেন  জানান, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও ঘাটাইল সংসদীয় আসনের মাননীয় এমপি আলহাজ¦ আতাউর রহমান খানের   হাতকে শক্তি শালী করতে আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দিগড় ইউনিয়নের  প্রতিটি গ্রাম এলাকাকে দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি। তিনি নির্বাচিত হলে ৭নং দিগড় ইউনিয়নকে  একটি উন্নত ও আধুনিক ইউনিয়ন  গড়ায় হবে তার মূল দায়িত্ব সেই লক্ষে তিনি আগামী দিনগুলোতে সবার সহযোগীতাও  কামনা করেছেন ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল