• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ফুলবাড়ীতে নলকূপ বসানোর সময় বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেল মিস্ত্রীর বকশীগঞ্জে কয়েলের আগুনে পুড়ে মিলনের তিনটি গরু অঙ্গার! সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী ডা. জাকির হোসেন: উচ্চ রক্তচাপ রোগের একজন নিরলস চিকিৎসা কর্মবীর বকশীগঞ্জে সাবেক বনাম বর্তমান মেয়রের সমর্থকদের মাঝে মারামারি,আহত-৩ তীব্র তাপপ্রবাহ: শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা ন্যাশনাল রোমিং এর সুবিধায় রবি নেটওয়ার্কেও চলবে টেলিটক সিম অনুষ্ঠিত হলো শিল্পী সমিতির নির্বাচন; কত জন ভোট দিলেন? তীব্র তাপদাহেও যেভাবে ঘর থাকবে কনকনে ঠান্ডা মানবদেহে সরিষা যেভাবে অ্যান্টি-অক্সিডেন্ট তৈরি করে!

ঘাটাইলে অটোরিক্সা ও সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ উপহার বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৪ মে ২০২০  

করোনা ভাইরাসের কারনে সৃষ্ট পরিস্থিতিতে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন ঘাটাইল উপজেলার পাকুটিয়া শাখার নিজেস্ব অর্থায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে  প্রায় ৩ শতাধিক সিএনজি ও অটোরিকশা চালিত ড্রাইভারদের মাঝে ঈদের উপহার তুলে দেওয়া হয়েছে। 

 

ঈদুল ফিতর উপলক্ষে এমন উপহার সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে সিএনজি ও অটো রিকশা চালিত ড্রাইভাররা।  শনিবার (২৩ মে) দুপুরের  অটোরিক্সা টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন  পাকুটিয়া  অফিস  প্রাঙ্গণ থেকে এই ঈদ উপহার বিতরণ করা হয়। 

 

এসময় উপস্থিত ছিলেন, সভাপতি মো.আব্দুল মালেক,কার্যকারী সভাপতি মো.শেখ ফরিদ,সহ সভাপতি তোফাজ্জেল হোসেন গেদা,সাধারণ সম্পাদক মো.আমির হামজা,যুগ্ম সম্পাদক মো.হাবেল মিয়া,মো.শাহাদত হোসেন প্রমুখ। ঈদ উপহারের  মধ্যে ছিল,গরুর  মাংস,চাউল,চিনি, সেমাই,তৈল । 

 

এ বিষয়ে পাকুটিয়া অটো রিক্সা অটো টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়নের  সাধারণ সম্পাদক মো.আমিন হামজা  বলেন, করোনা প্রতিরোধে মানুষকে ঘরের মধ্যে কাটাতে হচ্ছে। কর্মহীন নারী, পুরুষ  অসহায় হয়ে পড়েছে খেটে-খাওয়া দুস্থদের পাশে দাড়িয়ে সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা মানুষদেরকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে চেষ্টা করে যাচ্ছি। এদের মাঝে খাদ্যসামগ্রী  প্রদান করেছি। আমাদের এই বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তির জন্য দোয়া করছি। 

 

আমরা জেনো করোনাভাইরাস থেকে রক্ষা পাই। এই দুর্যোগ মহুর্তে আমরা যেন কর্মহীন শ্রমিকদের  পাশে থাকতে পারি। নোভেল কোরোন ভাইরাস এর কারনে  টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন পাকুটিয়া শাখার শ্রমিকরা গাড়ী নিয়ে রাস্তায় বের হতে না পাড়ার  তারা পরিবার নিয়ে কষ্টে দিন পার করছে। 

 

তাই ঈদের সময় যেন তারা পরিবার নিয়ে হাসি মুখে দিন কাটাতে পারে এই জন্য আমরা অফিস থেকে প্রায় ৩শতাধিক কর্মহীন শ্রমিকদের মাঝে গরুর মাংস,চাউল,চিনি, সেমাই,তৈল ঈদ উপহার  প্রদান করা হলো।  

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল