• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করার উদ্যোগ নেয়া হবে শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্ব দিতে হবে বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ৫৩ জন রিমান্ডে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে

গোবিন্দগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

“সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দূর্যোগ মোকাবেলায় সর্বোত্তম উপায়” এই শ্লোগানে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

১৯নভেম্বর বৃহস্পতিবার সকালে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে উদ্বোধন অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে ৩২-গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি ঢাকায় থাকার কারনে মোবাইলে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনর্চাজ একেএম মেহেদী হাসান, গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফ আনোয়ার,ও ফায়ার স্টেশনের সদস্য বৃন্দ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা আব্দুল লতিফ প্রধান বলেন, ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স একটি দক্ষ ও গুরুত্বপূর্ণ বাহিনী। তারা জীবন রক্ষাকারী বাহিনী। মানুষের জীবন যখন বিপন্ন বা তারা যখন নিজেদের জানমাল ফেলে জীবন বাঁচাতে পালিয়ে যান তখন ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের জীবন বিপন্ন করে জনগণের জানমাল রক্ষা করতে এগিয়ে যায়’।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল