• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবতীর মৃত্যু

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ছোট সাতাইল বাতাইল ফুটানি বাজার এলাকায় গতকাল মঙ্গলবার সকাল ৯টায় জেসমিন আক্তার প্রিয়া (১৭) নামে করোনা উপসর্গ নিয়ে এক যুবতীর মৃত্যু হয়েছে। সে ওই এলাকার মমিনুল ইসলামের স্ত্রী। জানা গেছে, জেসমিন আক্তার প্রিয়া সোমবার দুপুরে করোনা উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. রেজাউল করিম জানান, প্রিয়া মঙ্গলবার সকাল ৯টায় জ্বর সর্দির মত করোনা উপসর্গ নিয়ে মারা যায়। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, প্রিয়া জ্বর সর্দি সহ করোনা উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় এবং এই উপসর্গ নিয়েই সে মৃত্যুবরন করেছে।

 

এদিকে গাইবান্ধায় করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন করে ৮ জন আক্রান্ত হয়েছে বলে মঙ্গলবার সন্ধ্যায় সিভিল সার্জন সুত্রে জানা গেছে। এ নিয়ে গাইবান্ধায় করোনা ভাইরাসের আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ৪২৬ জন এবং এ পর্যন্ত মৃত ১০ জন। এছাড়াও এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৮১ জন । আইসোলিসনে রয়েছে ২৩৫ জন।

গাইবান্ধা সদর উপজেলায় এ পয়ন্ত আক্রান্ত হয়েছেন ১৮ জন সুস্থ্য হয়েছেন ৫ জন আইসোলিসনে রয়েছেন ১৩ জন। এছাড়াও গাইবান্ধা পৌর এলাকায় আক্রান্ত হয়েছেন ৫৪ জন সুস্থ্য হয়েছেন ২৭ জন মৃত হয়েছে ১ জনের আইসোলিসনে রয়েছেন ২৬ জন। সুন্দরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ১৫ জন এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৬ জন, মৃত হয়েছে ১ জনে আইসোলিসনে রয়েছেন ৮ জন। এছাড়াও সুন্দরগঞ্জ পৌর এলাকায় আক্রান্ত হয়েছেন ১৫ জন এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৮ জন, আইসোলিসনে আছেন ৭ জন। সাদুল্লাপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন মোট ৪৪ জন এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ২৭ জন,মৃত্যু হয়েছে ১ জনের ,আইসোলিসনে রয়েছেন ১৬ জন। গোবিন্দগঞ্জে আক্রান্ত হয়েছেন ৮৩ জন ,মৃত্যু হয়েছে ৩ জনের, সুস্থ্য হয়েছেন ৪২ জন ,আইসোলিসনে রয়েছেন ৩৮ জন। এছাড়া গোবিন্দগঞ্জ পৌর এলাকায় আক্রান্ত হয়েছেন ৯৯ জন, এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৩২ জন ,মৃত্যু হয়েছে ১ জনের ,আইসোলিসনে রয়েছেন ৬৬ জন। পলাশবাড়ী উপজেলায় আক্রান্ত হয়েছেন ২০ জন , এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৭ জন,মৃত্যু হয়েছে ১ জনের আইসোলিসনে রয়েছে ১২ জন। এছাড়াও পলাশবাড়ী পৌর এলাকায় আক্রান্ত হয়েছেন ৩১ জন ,সুস্থ্য হয়েছেন ৭ জন ,মৃত্যু হয়েছে ২ জনের, আইসোলিসনে রয়েছেন ২২ জন। ফুলছড়িতে আক্রান্ত মোট ১৯ জন,সুস্থ্য হয়েছে ২৭ জন ,আইসোলিসনে রয়েছে ১৫ জন। সাঘাটায় আক্রান্ত মোট ২৮ জন,সুস্থ্য হয়েছেন ১৬ জন, আইসোলিসনে রয়েছেন ১২ জন। এদিকে জেলার সাতটি উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১৩২ জন।

 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল