• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

গোপালপুরে হিজরা সম্প্রদা‌য় পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ মে ২০২১  

প‌বিত্র ঈদুল ফিতরকে সাম‌নে রে‌খে ক‌রোনাকা‌লীন লকডাউ‌নের কারণে টাঙ্গাইলের গোপালপুরে ‌হিজরা সস্প্রদা‌য়ের মা‌ঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।
বৃহস্পতিবার (৬ মে) বেলা ১১ টায় উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপ‌জেলা ‌নির্বাহী কর্মকর্তা পারভেজ মল্লিক সম্প্রদা‌‌য়ের মা‌ঝে উপহার প‌্যা‌‌কেট তু‌লে দেন।
এসম‌য় উপ‌স্থিত ছি‌লেন- সহকা‌রী ক‌মিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা, কৃষি অফিসার শহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা, আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান ও অধ্যাপক আব্দুল মোমেন প্রমূখ ।
উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ মল্লিক বলেন- ‘বর্তমান সরকার দে‌শের সাধারণ মানুষের ভাল থাকার ল‌ক্ষে নিরলষ ভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছ‌ে । লকডাউ‌নে কর্মহীন মান‌ু‌ষের পা‌শে দা‌‌ড়িয়ে‌ছে বর্তমান প্রধান মন্ত্রী শেখ হা‌সিনা।
এরই ধারাবা‌হিকতায় আজ উপ‌জেলার হিজরা সস্প্রদা‌য়ের মা‌ঝে সামান‌্য কিছু ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হ‌‌য়ে‌ছে। যা তাদের ঈদ আনন্দকে একটু হলেও বাড়িয়ে তুলবে। আগামী দি‌‌নে এর সং‌খ‌্যা আরো বৃ‌দ্ধি করা হ‌বে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল