• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

গোপালপুর বাসীকে হাসিনুর রহমান সুজনের ঈদ শুভেচ্ছা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১০ মে ২০২১  

শুক্রবার (১৪ মে ) টাংগাইল -২ আসনের সংসদ সদস্য জনাব, তানভীর হাসান ছোট মনির এর পক্ষ থেকে গোপালপুর বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রুপনগরের হাসিনুর রহমান সুজন।

হাসিনুর রহমান সুজন বলেন, বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। এই করোনা পরিস্থিতি ও বন্যার ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে মাননীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, বলেন যতদিন করোনা এবং বন্যা থাকবে ততদিন খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলবে ইনশাআল্লাহ আপনাদের পাশে আছি থাকব।


মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আযহা ঈদুল আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। কুরবানির মধ্যে দিয়ে আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল আযহা আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল আযহা শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাত এবং বন্যায় এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

হাসিনুর রহমান সুজন আরও বলেন, করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

তিনি বলেন, পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল