• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

কোন প্রকার মাশুল ছাড়াই করোনা সরঞ্জাম পৌঁছে দিচ্ছে ডাক বিভাগ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

প্রাণঘাতি নোভেল করোনা ভাইরাস চিকিৎসা সরঞ্জাম কিট, পিপিই ও গণসচেতনতামূলক লিফলেটসহ বিভিন্ন সামগ্রী বিনা মাশুলে দ্রুত দেশব্যাপী পৌঁছে দিচ্ছে বাংলাদেশ ডাক বিভাগ।

 

রাজধানীর তেজগাঁও কেন্দ্রীয় ঔষধাগার থেকে দেশের ৬৪টি জেলার সিভিল সার্জন কার্যালয়ে ডাক বিভাগের ৬০টি কাভার্ড ভ্যানে এসব সরঞ্জাম পৌঁছে দেয়া হচ্ছে।

 

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের নির্দেশে শনিবার থেকে ডাক বিভাগ এ কর্মসূচি গ্রহণ করে। ডাক অধিদফতরের মহাপরিচালক এসএস ভদ্র এসব জরুরি সামগ্রী দ্রুত পৌঁছানোর বিষয়টি মনিটর করছেন।

 

এদিকে টেলিযোগাযোগ বিভাগের উদ্যোগে ইন্টারনেট ও টেলিফোন সেবাকে জরুরি সেবার অন্তর্ভুক্ত করে গত ২৪ মার্চ সরকারি আদেশ জারি করা হয়। এরই ধারাবাহিকতায় বৈশ্বিক এ দুর্যোগের সময়েও ইন্টারনেটসহ বিভিন্ন ডিজিটাল সেবা নিরবচ্ছিন্নভাবে নিশ্চিত করতে কাজ করছেন টেলিটক ও বিটিসিএল কর্মচারী কর্মকর্তারা ।

 

মন্ত্রী সার্বক্ষণিক এসব কাজ তদারকি করছেন। এছাড়া তিনি নেটওয়ার্ক সচল রাখাসহ ব্রডব্যান্ড ও মোবাইল ইন্টারনেটের বর্ধিত চাহিদা মেটাতে তৎপর থাকতেও সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল