• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

কেইন ভেলসাকুয়েজ কি পারবে ব্রক লেসনারকে হারাতে?

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

আগামী ৩১ অক্টোবর ২০১৯ তারিখ সৌদি আরবের রিয়াদে অবস্থিত বাদশাহ্‌ ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে WWE এর পে-পার-ভিউ (পিপিভি) ক্রাউন জুয়েল। WWE তাদের কার্যক্রম সৌডি আরবে সম্প্রসারিত করার পর, ক্রাউন জুয়েল হতে যাচ্ছে সেখানে অনুষ্ঠিতব্য ৪র্থ পিপিভি। বেশ কইয়েক্টি ইন্টেরেস্টিং ম্যাচ নিয়ে এবারের পিপিভিটি সাজানো হয়েছে। সর্বমোট ৮টি ম্যাচ আছে এবারের পিপিভি’তে। চলুন দেখা যাক এবারের পিপিভি’তে কার কার ম্যাচ আছে।

 

ক্রাউন জুয়েলের অন্যতম আকর্ষনীয় ম্যাচ হতে যাচ্ছে টিম হোগান বনাম টিম ফ্লেয়ারের ১০-ম্যান ট্যাগ টিম ম্যাচটি। রেসলার হাল্ক হোগান এবং রিক ফ্লেয়ার দুইজনই লেজেন্ডারি রেসলার এবং দুইজনেরই আছে একে অন্যের সাথে প্রতিদ্বন্ধীতার অনন্য ইতিহাস। দুইজনই একে অন্যের প্রতিপক্ষ হয়ে লড়াই করেছে একাধিকবার। তবে এবার নিজেরা লড়াই না করে, লড়বে তাদের নির্বাচিত রেসলারগণ। টিম হোগানে আছে রোমান রেইন্স, রুসেভ, রিচোচেট, শর্টি জি (চাঁদ গ্যাবল) এবং পাকিস্তানি বংশদ্ভোত আলি। আর টিম ফ্লেয়ারে আছে রেন্ডি অরটন, কিং করবিন, ববি ল্যাশলি, শিন্সুক নাকামুরা এবং ড্রিউ ম্যাকেন্টাইর। অনেকের ধারণা জম্পেশ ম্যাচ হতে যাচ্ছে এটি। বিশেষ করে রুসেভের স্ত্রী লানাকে নিয়ে রুসেভ এবং ববি ল্যাশলির অনস্ক্রীন যুদ্ধ দর্শকদের অন্যতম আকর্ষণ এই ম্যাচটির জন্য।


ক্রাউন জুয়েলের ২য় ম্যাচটি হতে যাচ্ছে ব্রাউন স্ট্রোম্যান এবং টাইসন ফিউরির মাজে। স্ট্রোম্যানকে  WWE এর বর্তমান সময়ের সবচেয়ে শক্তিশালী রেসলার হিসেবে বিবেচনা করা হয়। অপরদিকে টাইসন ফিউরি কোন পেশাদার রেসলার নয়, সে একজন পেশাদার বক্সার। এখন রেসলারের বিপক্ষে বক্সার রেসলিং এ কেমন করে তা দেখার বিষয়। 

Can Ken Velasquez defeat Brock Lesnar?
এই ম্যাচটি হয়ত ক্রাউন জুয়েলের সবচেয়ে আকর্ষনীয় ম্যাচ হতে যাচ্ছে এটি WWE চ্যাম্পিয়ন ব্রক লেসনার বনাম মিক্সড মার্শাল আর্ট থেকে অবসর নিয়ে রেসলার বনে যাওয়া কেইন ভেলসাকুয়েজ। এখন অনেকেই এমএমএ থেকে রেসলিং এ তাদের ক্যারিয়ার পরিবর্তন করছে। এমএমএ’এর সবচেয়ে দামী তারকা রোণ্ডা রুসিকে ইতিমধ্যে WWE তাদের নিজেদের করে নিয়েছে। তার পদাঙ্ক অনুসরন করে ইতিমধ্যে শাইনা বাজলার, মারিনা শাফির এবং জেসমিন ডিউকও সাইন করেছে WWE’তে। এবার পুরুষদের মধ্যে কেইন ভেলসাকুয়েজ হতে যাচ্ছে নব সংযোজন। আর অভিষিক্ত ম্যাচেই সে লড়াই করবে WWE চ্যাম্পিয়ন ব্রক লেসনাররের সাথে তার টাইটেলের জন্য। এখানে বলে রাখা ভালো, এই  ভেলসাকুয়েজের কাছে ব্রক তার UFC Heavyweight Championship টাইটেল হারায়।
ক্রাউন জুয়েলের ৪র্থ ম্যাচটি হচ্ছে মনসুর এবং সিজারোর মাঝে। এই ম্যাচটি নিয়ে সৌদি আরবের রেসলিং ফ্যানদের আলাদা আকর্ষণ আছে, কারণ মনসুর হচ্ছে তাদের ঘরের ছেলে। 


ক্রাউন জুয়েলের আরেকটি আকর্ষনীয় ম্যাচ হচ্ছে WWE ইউনিভার্সেল চ্যাম্পিয়ন সেথ রলিন্স বনাম ‘দ্যা ফিয়েন্ড’ ব্রে ওয়াট। এই ফিয়েন্ড ব্রে বেশ কিছুদিন ধরে সেথকে উত্তক্ত করে চলছে। সেথ তার সাথে কোনভাবেই পেরে উঠছে না। এবার ম্যাচটি হয়ত সেথের শেষ সুযোগ ফিয়েন্ড ব্রে’কে তার হপাওনা হিসেব বুঝিয়ে দেওয়ার। ম্যাচটি হতে যাচ্ছে Falls Count Anywhere ম্যাচ।


 এছাড়া আরো ৩টি ম্যাচ থাকছে ক্রাউন জুয়েলে। ম্যাচের ফলাফল জানতে আপনাকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত অপেক্ষা করতে হবে। ততদিন পর্যন্ত একটু ধৈর্য ধরুন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল