• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

উল্লাপাড়ায় কাউন্সিলর প্রাথী মীর রুমন জল্পনা কল্পনার শীর্ষে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২০  

আসন্ন উল্লাপাড়া পৌরসভা  নির্বাচনে ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মীর রুমন রয়েছেন জল্পনা কল্পনার শীর্ষে। তিনি পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর আমিরুল ইসলাম হিরু সুযোগ্য সন্তান। তরুণ এই নেতা বর্তমানে উল্লাপাড়া পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। 

 

উল্লাপাড়া পৌরসভার ভোটের মাঠে প্রতিটি এলাকায় ইতিমধ্যেই শুরু হয়েছে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা। পৌরসভার পাড়া- মহল্লায়, রাস্তা-ঘাটে, হোটেল-রেস্তোরায়, চায়ের দোকানে, রাজনৈতিক কার্যালয়ে আলোচনায় গুঞ্জরিত হচ্ছে বিভিন্ন প্রার্থী নিয়ে। বাদ নেই ৮ নং ওয়ার্ডেও। নির্বাচনকে ঘিরে সবার মুখে মুখে কাউন্সিলর প্রার্থী হিসেবে মীর রুমন রয়েছেন আলোচনার শীর্ষে। তিনি আধুনিক যুব সমাজের আইকন ও  জনগণের আস্থাভাজন হয়ে উঠেছেন তরুন এই নেতা।

 

প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন উপায়ে নিজেদের পরিচিতি সকলের সামনে তুলে ধরার চেষ্টা করছেন। পাড়া-মহল্লায় গিয়ে ভোটারদেরকে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। তবে পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরাও বসে নেই। মীর রুমন ভোটের মাঠে প্রার্থীতা ঘোষনা করায় জনগনের মনে বইছে আনন্দের ঢেউ। প্রত্যাশা অনুযায়ী যোগ্য ও জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী পেয়েছেন বলে ভোটারদের অভিমত। প্রার্থী হিসেবে বর্তমানে ভোটারদের মাঝে জনপ্রিয় হচ্ছেন মীর রুমন। দীর্ঘ সময় রাজনীতির সাথে জড়িত থাকায় পৌর এলাকায় অধিক পরিচিত জনদরদি এই নেতা। তবে সবার ভালোবাসা ও সমর্থন নিয়েই ভোটের মাঠে কাজ শুরু করেছেন বলে জানান তিনি।

 

ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হন এই তরুন নেতা। গণতন্ত্র রক্ষার বিভিন্ন আন্দোলন ও সংগ্রামের নেতৃত্ব দিয়েছেন এই সংগ্রামী নেতা। আওয়ামীলীগের রাজনীতিতে তার ও তার পরিবারের রয়েছে নিবিড় সম্পর্ক। দেশের বিভিন্ন আপদ ও করোনাকালীন সময়ে রুমন জনগণের পাশে থেকে সকলকে দিয়েছেন স্বাস্থ্য ও জনসচেতনামূলক পরামর্শ। সেইসাথে বিনামূল্যে মাক্স, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে হয়েছেন জনপ্রিয়। পাশাপাশি অসহায়দের হাতে তুলে দিয়েছেন ইফতার সামগ্রী, চাল, ডাল, ঈদ উপহার ও রান্না করা খাবার। এছাড়াও বানভাসীদেরকে শুকনো খাবারের পাশাপাশি প্রয়োজনীয় ঔষধ, খাদ্যসামগ্রীসহ নগদ আর্থিক সহায়তা দিয়েছেন এই নেতা।

 

তিনি আগামী পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে এবং ভোটারদের ভোটে নির্বাচিত হয়ে পৌরসভার অবহেলিত ওয়ার্ডের সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সকল উন্নয়নমুলক কাজ সম্পন্ন করতে চান।

 

মুঠোফোনে কথা হলে মীর রুমন জানান, জনগণের ভোটে নির্বাচিত হলে তাদের স্বপ্ন বাস্তবায়নে জীবন দিয়ে হলেও  চেষ্টা করব। নির্বাচিত হলে এলাকার অবকাঠামো উন্নয়ন ও সমাজ সেবামুলক কাজে সব সময় তাদের পাশে থাকবো ইনসাল্লাহ ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল