• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

ঈদের দিন ইসলাম ধর্ম গ্রহণ করলেন মির্জাপুরের যুবক

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ মে ২০২১  

টাঙ্গাইলের মির্জাপুরে সুজন সরকার নামের এক যুবক হিন্দু ধর্ম পরিত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্ম গ্রহণের পর তার নাম রাখা হয়েছে মো. আবদুল্লাহ্।

শুক্রবার (১৪ মে) সকালে ঈদ-উল-ফিতরের নামাজের পূর্বে মির্জাপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদে কালেমা পাঠের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তাকে কালেমা পাঠ করান মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি ড. সালাহ্ উদ্দীন আশরাফী।

আবদুল্লাহ্ এই প্রতিবেদককে জানান, আমি গত ছয় মাস পূর্বে থেকেই নামাজ কায়েম করি এবং এই রমযানে মোট ২৪টি রোজা রেখেছি। সঠিকভাবে ইসলাম ধর্ম পালন করতে পারেন, আল্লাহর হুকুম ও নবী রাসুলের (সা:) দেখানো পথে চলতে পারেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

উল্লেখ্য, টাঙ্গাইল কোর্ট থেকে গত ০৫ মে এফিডেভিট মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন। সে তার পরিবার ছেড়ে স্বজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।


মো. আবদুল্লাহ্’র ভবিষ্যৎ জীবনের কথা চিন্তা করে সমাজের বিত্তশালী থেকে শুরু করে সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন মির্জাপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন আহমেদ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল