• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঈদে প্রাচ্য পলাশের ভ্রমর দেশী টিভিতে সম্প্রচারিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ আগস্ট ২০২০  

তরুণ নির্মাতা প্রাচ্য পলাশ নির্মিত জীবনঘনিষ্ঠ রোমান্টিক একক নাটক ‘ভ্রমর’ দেশী টিভি’র ইদুল আযহার অনুষ্ঠানমালায় সম্প্রচার হয়েছে। কানাডা থেকে সম্প্রচারিত প্রথম ২৪ ঘন্টার বাংলা চ্যানেল দেশী টিভিতে ইদের দ্বিতীয় দিন গত ০২ আগস্ট রোববার বাংলাদেশ সময় রাত ৯:১১ মিনিটে ও কানাডার স্থানীয় সময় সকাল ১১:১১ মিনিটে প্রাচ্য পলাশ নির্মিত ভ্রমর নাটকটি সম্প্রচারিত হয়। বাংলাদেশের দর্শকরা দেশী টিভির ওয়েব সাইট ও ফেসবুক পেইজ এর লাইভ সম্প্রচারে ভ্রমর নাটকটি উপভোগ করেন। 

 

নাট্যকার আজম খানের স্ক্রীপ্টে তরুণ নির্মাতা প্রাচ্য পলাশ নির্মিত জীবনঘনিষ্ঠ রোমান্টিক একক নাটক ‘ভ্রমর’ এ অভিনয় করেছেন- মীর সাব্বির, ইশানা খান, নূজহান জিনান, রোহান সামস, উদিয়মান মডেল লিয়ানা, নিয়ামুল করিম, সাইফুল ইসলাম মাহমুদ, সেলিম আহমেদ, ইমরান শাহীন, মৌ ও সোহাগ। মডেল লিয়ানা অভিনীত প্রথম নাটক ভ্রমর এ তার কো-আর্টিস্ট ছিলো র‌্যাম্প মডেল রোহান সামস। 

 

ভ্রমর নাটকের গল্পে দেখা যায়- অসুস্থ বাবার চিকিৎসা ব্যয় ও ছোট ভাইয়ের শিক্ষা ব্যয় উপার্জন চেষ্টায় সুন্দরী তরুণী শায়না প্রতারকের খপ্পরে পড়ে পাচার হয়ে যায়। পারিবারিক টানাপোড়েনে বিদগ্ধ এক যুবক প্রতারক চক্রের অন্ধকার জগতের আস্তানা থেকে অর্থের বিনিময়ে তরুণী শায়নাকে নিয়ে যায়। রাতজুড়ে রাজধানী ঢাকার একটি বাড়িতে জেগে থেকে দু’জন দু’জনের জীবনের বিষন্নতায় কাতর ক্ষণগুলোর গল্প তুলে ধরে। তাদের জীবনের গল্পে বাংলাদেশের লক্ষ লক্ষ তরুণ-তরুণীর জীবনের অপ্রাপ্তি-অপূর্ণতার প্রশ্ন দর্শকের চোখের সামনে ভেসে ওঠে।

 

তরুণ নির্মাতা প্রাচ্য পলাশ জানান, একক নাটক ভ্রমরে ভালোবাসার বন্ধনগুলোকে প্রাসঙ্গিকভাবে তুলে ধরার মধ্য দিয়ে গতানুগতিক প্রেম-ভালোবাসার বাইরে সমাজের ও জীবনের গল্প দৃশ্যায়িত করা হয়েছে। ভ্রমর সম্প্রচারিত হওয়ার পর দর্শকদের অকৃত্রিম ভালোবাসা ও শুভেচ্ছা আমাকে নতুন নতুন সৃষ্টিতে প্রাণিত করছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল