• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক

আসিফ আকবর ও নাদিরা মুক্তার কন্ঠে মুক্তি পাচ্ছে `তুই ছাড়া সবই ভু

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২১  

ভালবাসা দিবসকে সামনে রেখে জীবন ওয়াসিফ এর সুরে  বাংলা গানের যুবরাজ আসিফ আকবর ও নাদিরা মুক্তার কন্ঠে 'তুই ছাড়া সবই ভুল' শিরোনামে গানটি ১৪  ফেব্রুয়ারী  ইউটিউব চ্যানেল এস এ চয়েস মিউজিক থেকে মুক্তি পাচ্ছে   ।  গানটির কথা লিখেছেন রকিবুল হাসান। মুশফিক লিটুর সঙ্গীতায়োজন এ  খান রায়হান নির্মাণ করেছেন দৃষ্টিনন্দন এক মিউজিক ভিডিও। এতে  পারফর্ম করেছে নাজমুল হাসান ও বকুল ইসলাম অন্নি। নতুন এই জুটির রসায়ন যেমন ভিন্নতা এনেছে এই ভিডিওতে। তেমনি দর্শকদের ও আলাদা  মুগ্ধতায়   ভাসিয়ে দেবে বলে মনে করেছেন সবাই। গান -ভিডিও, পুরো ব্যাপারটা নিয়ে উচ্ছ্বাসিত পরিচালক খান রায়হান।  তিনি ভোলা জেলার সদর উপজেলার আবহাওয়া অফিস সংলগ্ন জাকির হোসেনের সন্তান। কথা হলে নির্মাতা খান রায়হান  বলেন,  আসিফ আকবর বাংলাদেশের একজন আইকন, দর্শকরা সবাই তাকে খুব পছন্দ করে এবং আমি নিজেও তার একজন বিরাট ভক্ত, তার গানের মিউজিক ভিডিও করাটা আমার জন্য দারুন এক অভিজ্ঞতা, মিউজিক ভিডিওটির সত্যি দর্শকদের মনকে প্রশান্তি দিবে। চট্টগ্রামের সীতাকুণ্ড সহ কয়েকটি জায়গায় ভিডিওটির শুটিং সম্পন্ন করা হয়  । এই মিউজিক ভিডিওর মাধ্যমে দর্শকরা পাহাড় ঝর্ণা সবকিছু মিলিয়ে অসাধারণ দৃশ্য  দেখতে পারবে।  রকিবুল হাসান দারুন ছন্দে গানটি বেঁধেছেন।  মুশফিক লিটুর সঙ্গীতায়োজনঃ অসাধারণ হয়েছে। কথা হলে  নাদিরা মুক্তা বলেন, প্রথমবার আসিফ আকবরের সঙ্গে গান  গাইলাম। গানটার কথা আমার খুব ভালো লেগেছে। আর সুর টাও খুব কাছের, মনে হলো যেন মন ছুয়ে যাওয়ারই মতো।আশা করছি শ্রোতাদের খুব ভালো লাগবে। গানটির মিউজিক ভিডিও করেছেন খান রায়হান। সর্বোপরি মিউজিক ভিডিওটি নিয়ে আমরা সবাই খুব আশাবাদী। ইউটিউব চ্যানেল এস এ চয়েস  মিউজিক এর পরিচালক আতিক খান জানান, আমরা ভালোবাসা দিবসে মিউজিক ভিডিওটি মুক্তি দেওয়া হবে । এছাড়াও দর্শকরা বিভিন্ন অ্যাপের মাধ্যমে   গানটি শুনতে পারবে  ।

এদিকে সুরকার জীবন ওয়াসিফ মুঠোফোনে বলেন,আসিফ আকবার ভাইয়ের সাথে আমার কয়েকটি কাজ শুরু হয়েছে।এর মধ্যে "তুই ছাড়া সবই ভুল"অন্যরকম।এই গানটা নিয়ে আমি আশাবাদী। ইনশাআল্লাহ দর্শক শ্রোতা ভালো কিছু পাবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল