• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

আইন অন্ধ: কালিহাতীতে আ’লীগ নেতার অবৈধ স্থাপনা উচ্ছেদ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ জুন ২০২০  

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যমুনা নদীর পাড়ে গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার ক্ষমতা অপব্যবহার করে কালিহাতী উপজেলার গরিলা বাড়ি যমুনা নদীর পাড়ে ৩০০ মিটার জায়গা দখল পার্ক নির্মাণ করার অভিযোগ রয়েছে।

 

গত বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের নির্দেশে কালিহাতী উপজেলা প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করে জায়গা দখল মুক্ত করেছে।

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান বলেন, গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার অবৈধভাবে যমুনা নদীর পাড় দখল করে পার্ক স্থাপনা নির্মাণ করেন।

 

এ বিষয়ে বিবিএ কর্তৃক টাঙ্গাইল জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করলে সরেজমিন তদন্ত ও পরিমাপ করে ঘটনার সত্যতা পাওয়ায় টাঙ্গাইল জেলা প্রশাসকের নির্দেশক্রমে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

 

উচ্ছেদ অভিযান শেষে উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা ওই স্থানে গিয়ে কৃষ্ণ চূড়া বৃক্ষ রোপন করেন।

 

এ বিষয়ে গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হযরত আলী তালুকদার জানান, আমার নিজ জমিতে পার্ক নির্মাণ করা হয়েছে। জোরপূর্বক উচ্ছেদ করা হয়েছে। এ জমির ওপর হাইকোর্টে রিট করা আছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল