• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

যে কারণে বিওএকে চিঠি দিল বাফুফে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৯ মে ২০২৩  

২০১৮ সালে ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত গেমসে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল কাতারকে হারিয়ে উঠেছিল দ্বিতীয় রাউন্ডে। এর আগে বাংলাদেশ কখনই ফুটবলের দ্বিতীয় রাউন্ডে উঠতে পারেনি। গত এশিয়ান গেমসে ইতিহাসের সেরা পারফরম্যান্স করা পুরুষ ফুটবল দলকে এবারের গেমসে না পাঠানোর সিদ্ধান্ত নিয়ে সমালোচনার মুখে পড়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)।
শনিবার অনুষ্ঠিত বিওএর নির্বাহী কমিটির সভায় সেই ফুটবল দলকে আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত চীনের হ্যাংজুতে অনুষ্ঠিত হবে এই গেমসে না পাঠানোর সিদ্ধান্ত হয়। যদিও প্রথমবারের মতো নারী ফুটবল দলকে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিওএ।

রোববার বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন গণমাধ্যমকে বলেছিলেন, তারা পুরুষ দলকে গেমসে পাঠানোর উদ্যোগ নেবেন। সে উদ্যোগের অংশ হিসেবে বিওএ সভাপতির সঙ্গে কথা বলেছেন বাফুফের ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ। আর সোমবার বাফুফে থেকে বিওএকে আনুষ্ঠানিক চিঠি পাঠিয়ে নারীদের পাশাপাশি পুরুষ ফুটবল পাঠানোর ব্যবস্থা করতে বিওএকে চিঠি দেওয়া হয়েছে।

বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার গণমাধ্যমকে জানিয়েছেন, সোমবার তারা চিঠিটি বিওএতে পাঠিয়েছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল