• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

মুজিব শতবর্ষ গোল্ডকাপ : প্রথম সেমিফাইনালে মাদারগঞ্জ পৌরসভার বিজয়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৫ মে ২০২২  

মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে সরিষাবাড়ী উপজেলা দলকে ০-১ গোলে পরাজিত করে ফাইনালে খেলার গৌরব অর্জন করেছে মাদারগঞ্জ পৌরসভা দল। জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত এই টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ২৫ মে বিকেলে জামালপুরের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে। দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে টাঙ্গাইল জেলা পরিষদ ও শেরপুর জেলা পরিষদ দল। একই স্টেডিয়ামে ২৭ মে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে জেলার ফুটবল খেলাপ্রেমী সর্বস্তরের দর্শকদের মাঠে গিয়ে খেলা দেখার আগ্রহ ও উপস্থিতি ক্রমেই বাড়ছে। ২৪ মে ছিল প্রথম সেমিফাইনাল খেলা। জেলা শহরের বিভিন্ন শ্রেণি-পেশার দর্শক ছাড়াও দুটি উপজেলা থেকেই হাজার হাজার দর্শকে স্টেডিয়ামের চারদিকের গ্যালারি ছিল কানায় কানায় ভরা। জেলার সরিষাবাড়ী উপজেলা ও মাদারগঞ্জ পৌরসভা দল এই খেলায় অংশ নেয়। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলার প্রথমার্ধে শত চেষ্টাতেও কোন দলই প্রতিপক্ষের জালে বল ফেলতে পারেনি। দ্বিতীয়ার্ধেও দেখা গেছে একই অবস্থা। তবে দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে মাদারগঞ্জ পৌরসভা দলের বিদেশী মিশরীয় ফুটবলার ফজিলাতের দেওয়া একমাত্র গোলে বিজয়ী হয়ে ফাইনালে লড়া নিশ্চিত করেছে তারা। খেলা শেষ হয় ১-০ গোলের ব্যবধানে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মোহাম্মদ শাহ আলম।

এতে ম্যাচসেরা হয়েছেন বিজয়ী মাদারগঞ্জ পৌরসভা দলের বিদেশী ফুটবলার ফজিলাত। খেলা শেষে তার হাতে ম্যাচসেরার পুরস্কারের পাঁচ হাজার টাকা তুলে দেন জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, সহসভাপতি সাবেক পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, যুগ্ম সম্পাদক সালেহ সফিক গেন্দা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপনসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ ও টুর্নামেন্ট উপ-কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল