• রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল

আবারও বিসিবির পরিচালক নাজমুল হাসান পাপন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১  

আবারও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্যাটাগরি-২ এ পরিচালক পদে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন এমপি। এ নিয়ে তিনি তৃতীয়বারের মতো পরিচালক পদে নির্বাচিত হলেন।

আজ বুধবার (৬ অক্টোবর) বিসিবির পরিচালনা পর্ষদের নির্বাচনে তিনি পরিচালক পদে নির্বাচিত হন। তিনি পেয়েছেন ৫৩ ভোট।

তার সঙ্গী হয়েছেন গাজী গোলাম মুর্তজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স, ৫৩ ভোট), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ৫১ ভোট), মাহবুব আনাম (মোহামেডান স্পোটিং ক্লাব, ৪৭ ভোট), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্লাব, ৫১ ভোট), সালাউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ, ৪৯ ভোট), ঈসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স, ৫২ ভোট), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং,৫২ ভোট), মঞ্জুর হোসেন কাদের (ঢাকা এসেটস, ৪৯ ভোট), এবং মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট অ্যাকাডেমি, ৪৬ ভোট), ফাহিম সিনহা (সূর্যতরুণ, ৫১ ভোট), (মিঠু, ৫০ ভোট)।

সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

নির্বাচনটিতে জেলা ও বিভাগ ক্যাটাগরিতে রাজশাহী অঞ্চল থেকে পরিচালক পদে নির্বাচিত হয়েছেন সাইফুল আলম স্বপন চৌধুরী। তিনি ৭-২ ভোটে জয়লাভ করেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। তিনি মাত্র দুটি ভোট পেয়ে পরাজিত হন। 

নির্বাচনের আগেই ক্যাটাগরি- ১ এ সাতজন পরিচালক নির্বাচিত হন। তারা হচ্ছেন- আ জ ম নাছির উদ্দীন ও আকরাম খান (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), শফিউল আলম চৌধুরী নাদেল (সিলেট বিভাগ), অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ), আলমগীর খান আলো (বরিশাল বিভাগ), তানভীর আহমেদ টিটু (নারায়ণগঞ্জ) ও নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ)।

ঢাকা বিভাগে তানভীর আহমেদ ও দুর্জয়ের প্রতিদ্বন্দ্বী থাকলেও নির্বাচনের আগ মুহূর্তে তারা প্রার্থিতা স্থগিত করেন। ব্যালটে ওই দুই প্রার্থীর নাম থাকলেও তারা নির্বাচিত হতে পারেননি।

উল্লেখ্য, বিসিবির নির্বাচন শুরু হয় বুধবার সকাল ১০টায়। নির্বাচন প্রক্রিয়া শেষ হয় বিকেল ৫টায়। যেখানে ১৪টি পরিচালক পদে লড়াইয়ে নেমেছিলেন ১৯ জন।  

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল