• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবলে রৌমারী দলের বিজয়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩০ মার্চ ২০২১  

বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ২৯ মার্চ অনুষ্ঠিত মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয়  খেলায় দেওয়ানগঞ্জ উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করেছে কুড়িগ্রামের রৌমারী উপজেলা দল।

সূত্র জানায়, দেওয়ানগঞ্জ উপজেলা ও রৌমারী উপজেলা দলের মধ্যে অনুষ্ঠিত খেলাটি ছিল বেশ তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। খেলার প্রথমার্ধে দলের পক্ষে প্রথম গোলটি করেন রৌমারীর এরশাদ। নির্ধারিত সময়ের মধ্যে অনেক চেষ্টা করেও দেওয়ানগঞ্জ উপজেলা দলের ফুটবলাররা দলের পক্ষে গোল করতে না পারায় ১-০ গোলে বিজয়ী হয় রৌমারী উপজেলা দল। এই খেলায় সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন বিজয়ী দলের আল আমীন। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন সাইদুর রহমান পল।

খেলা শেষে ফুটবলার আল আমীনের হাতে সেরা ফুটবলারের পুরস্কারের তিন হাজার টাকার টোকেন তুলে দেন মুজিব জন্মশতবর্ষ উদযাপন জেলা কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ। এ সময়  জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা সালেহ সফি গেন্দা, টুর্নামেন্ট পরিচালনা উপ-কমিটির আহবায়ক জি এস এম মিজানুর রহমান ও সদস্য সচিব মির্জা জিল্লুর রহমান শিপনসহ আয়োজক কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ২৮ মার্চ দুপুরে মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। এই টুর্নামেন্টে ময়মনসিংহ সিটি করপোরেশন, টাঙ্গাইল, শেরপুর ও বগুড়া জেলা, কুড়িগ্রামের রৌমারী উপজেলা এবং জামালপুর জেলার জামালপুর সদর উপজেলা, জামালপুর পৌরসভা, মেলান্দহ উপজেলা, মাদারগঞ্জ পৌরসভা, দেওয়ানগঞ্জ উপজেলা, সরিষাবাড়ী উপজেলা ও ইসলামপুর উপজেলা একাদশ। ৩০ মার্চ বিকেল সাড়ে তিনটায় টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে সরিষাবাড়ী উপজেলা ও ইসলামপুর উপজেলা দল।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল