• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

শেখ হাসিনার শক্তি দেশের জনগণ: নাছিম

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের মানুষই হচ্ছে আওয়ামী লীগের একমাত্র আস্থা ভরসার জায়গা। মানুষই হলো আমাদের শক্তি, শেখ হাসিনার শক্তি। 
তিনি বলেন, মানুষকে ভালোবাসতে হবে। মানুষের ভালোবাসা অর্জন করতে হবে। বক্তৃতা-বিবৃতি দিয়ে মানুষের আস্থা অর্জন করতে চায় না আওয়ামী লীগ। মানুষের জন্য কাজ করে আস্থা অর্জন করতে হবে। 

সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয় করোনা প্রতিরোধ ও সুরক্ষা সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন বাহাউদ্দিন নাছিম। অনুষ্ঠানের আয়োজন করে ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি।

এ সময় বিএনপিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশকে রুখে দেওয়ার ক্ষমতা কোনো রাজনৈতিক দলের নেই।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। আজকে বাংলাদেশ যে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে, সেই পথকে রুখবে এমন কোনো অপরাজনীতি আছে বলে আমরা মনে করি না। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে মানুষের জন্য কাজ করতে বলেছেন। ‘সততা, দক্ষতা আর নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। চলার পথে আমরা যেন পথ পিছলে হারিয়ে না যাই। দুর্নীতির বিরুদ্ধে অভিযান করোনাকালে সীমিত হলেও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান, দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রয়েছে। সেটা আরো জোড়দার হবে। 

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক আরো বলেন, আজকের বাংলাদেশকে যেকোনো মূল্যে চাঁদবাজ,  সন্ত্রাস-দুর্নীতি মুক্ত করে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়ার পথ আরো মজবুত করতে হবে। ২০৪১ সালে উন্নত সমৃদ্ধশালী দেশের নাগরিকদের মতো আমরাও মাথা উঁচু করে দাঁড়াব। 

‘আমরা এগিয়ে যাব, এই হোক আমাদের প্রত্যয়, এই হোক আমাদের লক্ষ্য। এই লক্ষ্য বাস্তবায়নে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।’

ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির চেয়ারম্যান এ কে এম রহমতুল্লাহের সভাপতিত্বে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল