• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

জনসমর্থন হারানো বিএনপি সিটি নির্বাচনে নাখোশ: নানক

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ মে ২০২৩  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচন কমিশন যেকোনো মূল্যে সিটি নির্বাচনকে সুষ্ট ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু জনসমর্থন হারানো বিএনপি এই নির্বাচনে নাখোশ। বিএনপি মুখে সেটি বললেও ভেতরে ভেতরে নিজেদের পছন্দের প্রার্থীকে মাঠে রাখতে মরিয়া। আমরা বিএনপির নির্বাচনে অংশগ্রহণকে স্বাগত জানাতে চাই। কিন্তু তাদের দ্বৈত নীতিকে ধিক্কার জানাই।
বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হল রুমে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ নির্বাচনমুখী দল। দেশের রাজনীতির অন্যতম প্রাচীন ও বৃহত্তম এই দলের একাধিক যোগ্য প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করতে চাইবেন। কিন্তু দিন শেষে সবাই একযোগে দলীয়ভাবে মনোনীত প্রার্থীর পক্ষেই কাজ করে যাবে। এটাই আওয়ামী লীগ।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সিলেটের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দুর্বলতা রয়েছে। এ কারণে সিলেটের মাটি ও মানুষের কল্যাণে তিনি বরাবরই আন্তরিকতায় পরিচয় দিয়েছেন। দলীয় মানুষ না থাকার পরও তিনি উজার করে দিয়েছেন সবকিছু। কিন্তু অপরিকল্পিত উন্নয়নের খেসারত স্বরূপ নগরবাসীকে এখনো দুর্ভোগ পোহাতে হচ্ছে। শ্রীভূমি সিলেট রক্ষায় এবার দলীয় নেতাকর্মীদের নির্বাচন যুদ্ধে মাঠে নামতে হবে।

নানক বলেন, চারপাশে শকুনের দল ওড়াউড়ি করছে। যুদ্ধের দামামাও বেজে উঠেছে। অতএব মুজিব সৈনিকদের এখন যুদ্ধের সময়। ভুলে গেলে চলবে না- সংগ্রামে, সঙ্কটে, দুর্যোগে আওয়ামী লীগই গণমানুষের পাশে দাঁড়িয়েছে। গণমানুষের দল হিসেবে আওয়ামী লীগই উন্নয়নের বীজ বপন করে। সেই বীজের ফুল-ফলে শোভিত আজকের বাংলাদেশ। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আজকের সমৃদ্ধির বাংলাদেশ বিশ্বসভায় অনুসরণযোগ্য।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধূরী নাদেল, যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএমএ হাসান জেবুল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল প্রমুখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল