• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নির্বাচনে না আসলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে : কামরুল ইসলাম

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩  

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী নির্বাচনে না আসলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে। তাই নিজেেেদর স্বার্থেই বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নিতে হবে।
তিনি বলেন, ‘ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি বিদেশী প্রভুদের কাছে ধর্ণা দিচ্ছে। কোন বিদেশী শক্তি নয়, জনগণের ভোটই ক্ষমতায় যাওয়ার একমাত্র উৎস। জনগণের ভোটই একমাত্র ক্ষমতায় বসাতে পারে।’
আজ কেরাণীগঞ্জের রেড রোজ পার্টি সেন্টারে কালিন্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি মনে করে তত্ত্বাবধায়ক সরকার তাদেরকে ক্ষমতায় বসিয়ে দিবে, তাই তারা সংবিধান, নির্বাচন কমিশন এসবের তোয়াক্কা করে না। নির্বাচন কমিশন তাদের বারবার সংলাপের আহবান জানালেও তারা সংলাপে অংশ নিতে চায় না।
তিনি বলেন, সাংবিধানিকভাবে তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যাওয়ার কোন সুযোগ না থাকায়, তত্ত্বাবধায়ক সরকার নিয়ে কোন সমঝোতা আওয়ামী লীগ করবে না। তবে সরকার একটি গ্রহণযোগ্য নির্বাচন চায়।
নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ার কারণে মানুষ কষ্টে রয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর এই সদস্য বলেন, বৈশ্বিকভাবে সৃষ্ট অর্থনৈতিক সংকট মোকাবেলায় শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে জনগণ বিশ্বাস করে। বাংলাদেশের সাধারণ মানুষ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। দেশের উন্নয়ন কেবল শেখ হাসিনার মাধ্যমে হতে পারে। তাঁর বলিষ্ঠ নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নতির শিখরে উপনীত।
স্বাধীনতা দিবসের আলোচনা শেষে প্রায় সহ¯্রাধিক দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন কামরুল ইসলাম।
কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মস্তান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সহ-সভাপতি শফিউল আজম খান বাড়কু এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল