• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

সাংবাদিক মালেক মান্নানের স্মরণসভা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ মে ২০২৩  

টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক “আমার দেশ” পত্রিকার বাসাইল প্রতিনিধি প্রয়াত আব্দুল মালেক মান্নানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় বাসাইল রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে এ স্মরণসভার আয়োজন করা হয়।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলাটিভি’র (বাসাইল-সখীপুর) প্রতিনিধি মোঃ রুবেল মিয়ার সভাপতিত্বে বাসাইল পৌরসভার মেয়র আব্দুর রহিম আহমেদ প্রধান অতিথি, চ্যানেল আই এর টাঙ্গাইল প্রতিনিধি ও বাসাইল প্রেসক্লাব এবং রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
স্মরণসভায় মালেক মান্নানের স্মৃতিচারণ করতে গিয়ে বক্তারা বলেন, তিনি শুধু সাংবাদিক নন একাধারে একজন সমাজসেবকও ছিলেন। তার সততা এবং নমনীয় ব্যবহার বাসাইল তথা পাশ্ববর্তী উপজেলাগুলোর সাধারণ মানুষের মুখে মুখে। রিপোর্টার্স ইউনিটির সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পৌরসভার ৩ নং ওয়ার্ড কমিশনার বাবুল আহমেদ,৭ নং ওয়ার্ড কমিশনার জাকির হোসেন, বাসাইল প্রেসক্লাবের সভাপতি এম শহিদুল ইসলাম,সাবেক সভাপতি আবুল কাশেম মিয়া,সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক এম কে ভূঁইয়া সোহেল,  বাসাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এনায়েত করিম বিজয়,দপ্তর সম্পাদক আব্দুল লতিফ মিয়া সহ প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ।
স্মরণসভার শেষে মালেক মান্নানসহ প্রেসক্লাব এবং রিপোর্টার্স ইউনিটির সদস্যদের স্বজনদের জন্য দোয়া ও রূহের মাগফেরাত কামনা করা হয়।
উল্লেখ্য ,২০১৩ সালে লিভার ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যু বরন করেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল