• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

মধুপুরে চলন্তবাসে ডাকাতি- চার জন পাঁচ দিনের রিমান্ডে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২৩  

টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে ডাকাতির পর ডাকাত দল বাস থেকে নেমে তিন কিলোমিটার দূরে গিয়ে লুন্ঠিত মালামাল ভাগাভাগি করে।
বৃহস্পতিবার বিকেলে ডাকাতির অভিযোগে গ্রেপ্তারকৃত সাইফুল পুলিশকে ওই জায়গায় নিয়ে যান। পরে সেখান থেকে যাত্রীদের জামা কাপড়সহ বেশ কিছু জিনিস পত্র উদ্ধার করা হয়।
এর আগে সকালে টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গ্রেপ্তারকৃত চার ডাকাতকে হাজির করে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাদল কুমার চন্দ চারজনকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
ওই চারজন হচ্ছেন টাঙ্গাইলের মধুপুর উপজেলার দলপুর গ্রামের শাহ আলমের ছেলে মো. রতন (২১), মাইজবাড়ী গ্রামের জহু মিয়ার ছেলে আরিফ হোসেন (২৬), ভূঞাপুর উপজেলার ফলদা গ্রামের দুদু মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৫) এবং রংপুরের পীরগঞ্জ উপজেলার খেরুয়া আলম গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে সুজন মিয়া (২২)। বুধবার টাঙ্গাইল ও গাজিপুর জেলার বিভিন্ন স্থান অভিযান চালিয়ে বুধবার তাদের গ্রেপ্তার করা হয়।
টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (উত্তর) উপপরিদর্শক মো. আহসান্জ্জুামান জানান, রিমান্ডে থাকা সাইফুল জিজ্ঞাসাবাদে জানান, মধুপুরের রক্তিপাড়া এলাকায় তারা বাসে লুন্ঠন করার পর নেমে যান। পরে তিন কিলোমিটার দূরে মধুপুর উপজেলার শঠিবাড়ী পশ্চিমপাড়ায় একটি বাগানে বসে লুন্ঠিত মালামাল ভাগভাগি করেন। বৃহস্পতিবার তার দেখানো অনুযায়ী ওই স্থান থেকে যাত্রীদের লুন্ঠিত কাপড়, ব্যাগসহ কিছু আলামত উদ্ধার করা হয়।
প্রসঙ্গত, ঢাকা থেকে ছেড়ে আসা মাদারগঞ্জগামী মাদারগঞ্জ স্পেশাল নামক একটি যাত্রীবাহী বাসে সোমবার দিবাগত রাত দেড় টার দিকে ডাকাতির ঘটনা ঘটে। যাত্রীবেশি সাত/আট জন ডাকাত টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার মাতাবাড়ী জোড়াব্রীজ নামক স্থানে পৌছলে অস্ত্রের মুখে বাসটি নিয়ন্ত্রণ নেয়। পরে যাত্রীদের টাকা ও স্বর্ণের চেইন, মুঠোফোন নিয়ে মধুপুর এলাকায় নেমে যায়। এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে কয়েক জন আহত হন। ঘটনার পর ওই বাসের যাত্রী আরিফুর রহমান বাদি হয়ে মধুপুর থানায় একটি মামলা দায়ের করেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল