• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

বঙ্গবন্ধু শুভজন্মদিনে মেয়র মাসুদের আনন্দ শোভাযাত্রা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের ১০৩তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন। 

শুক্রবার (১৭ মার্চ) সকাল ১০ টায় উপজেলা আওয়ামী আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসটি কর্মসূচি উদ্বোধন করেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পৌরসভা মেয়র ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ।

এরপর দলীয় কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে হাজারো নেতাকর্মী ও সমর্থকদের অংশগ্রহণে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ভূঞাপুর-তারাকান্দি সড়ক হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে ১০৩ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর শুভ জন্মদিন পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুজ্জামান চকদার,
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহিনুল
ইসলাম তরফদার বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাছেদ আকন্দ, জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম তালুকদার বাবলু, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা, নিকরাইল ইউপি চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা, গোবিন্দাসী ইউপির সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন, অজূর্না ইউপির সাবেক চেয়ারম্যান আইয়ূব আলী মোল্ল্যা, অলোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বাদল প্রমুখ।

এদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নার্গিস বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু ও আলিফ নূর মিনি, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ড. হুমায়ূন কবীর, থানা অফিসার ইনচার্জ ফরিদুল ইসলাম, অর্জুনার ইউপি চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব প্রমূখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল