• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঘাটাইলে অটোভ্যান চালক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ মার্চ ২০২৩  

টাঙ্গাইলের ঘাটাইলে রক্তাক্ত অবস্থায় জাহিদ হাসান (১৪) নামে গলাকাটা এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (০১ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ভূঞাপুর-গোপালপুর সড়কের পাশে পাঁচটিকড়ি দক্ষিণপাড়া স্কুলের কাছ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। জাহিদ হাসান ভূঞাপুর উপজেলার বলরামপুর গ্রামের সুজন তালুকদারের ছেলে। সে স্থানীয় বলরামপুর উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণির ছাত্র।

জাহিদের চাচা শামছুল তালুকদার জানায়, পড়াশোনা খরচ চালাতে ও পরিবারকে আর্থিক যোগান দিতে ওর বাবার ব্যাটারিত চালিত অটোভ্যান নিয়ে মাঝে মধ্যে বের হতো। তারই ন্যায় বুধবার সন্ধ্যার দিকে অটোভ্যানটি নিয়ে বের হয়। পরে রাত ৮ টা বেজে গেলেও বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি করতে থাকি।


একপর্যায়ে রাত সাড়ে ৮ টার দিকে খবর আসে পাঁচটিকড়ি এলাকার একটি স্কুলের পাশে একজনের মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি জাহিদের গলাকাটা মরদেহ। তার পাশের জঙ্গলে রক্তাক্ত কাঁচি। অটোভ্যানটি নেই। ধারণা করছি অটোভ্যানটি ছিনিয়ে নিতেই জাহিদকে গলাকেটে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।


এ ঘটনায় লোকেড়পাড়া ইউপি চেয়ারম্যান শহিদুল হক মিলন জানান, রাত সাড়ে ৮ টার দিকে স্থানীয়রা পাঁচটিকড়ি দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার পাশে একটি গলাকাটা রক্তাক্ত অজ্ঞাত মরদেহ দেখতে পান। পরে তারা বিষয়টি আমাকে জানালে ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেই।


এ ব্যাপারে ঘাটাইল থানা অফিসার ইনচার্জ (ওসি) আজাহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরবর্তীতে আমি নিজেই ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেছি। ধারণা করছি অটোভ্যান ছিনতাই করে স্কুলছাত্র জাহিদকে দুর্বৃত্তরা হত্যা করতে পারে। পুলিশ মরদেহের সুরতহাল করছে। তদন্ত শেষে আসল রহস্য উদঘাটন করা যাবে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল