• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঘাটাইলে দিবালোকে প্রাইভেটকার নিয়ে গরু চুরি, ৩ চোর আটক!

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩  

টাঙ্গাইলের ঘাটাইলে দিন-দুপুরে মাঠে গোচর দেওয়া গরু চুরি করে প্রাইভেটকারে উঠানোর সময় জনতার হাতে আটক হয় তিন চোর।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে উপজেলার আষাঢ়িয়া চালা এলাকায় একজন ও পার্শ্ববর্তী তেতুলতলা (ঠাকুরচালা) এলাকায় দুই জনকে আটক করে জনতা। তারা তিনজনই ঢাকা মেট্রো-গ- ১৩৫০৯৮ নম্বর লিখা কালো রংয়ের একটি প্রাইভেট নিয়ে চুরি করতে এসেছিলো বলে স্থানীয়রা জানায়। তাৎক্ষণিক চোরদের নাম নিশ্চিত হওয়া যায়নি।


পুলিশ ও স্থানীয়রা জানান, একটি কালো রংয়ের প্রাইভেটকার ঘাটাইল- সাগরদীঘি আঞ্চলিক সড়কের আষাঢ়িয়া চালা বাসষ্ট্যান্ডের অদূরে থামিয়ে স্থানীয় জাফর মিয়ার গোচর দেওয়া একটি ষাঁড় বাছুর গাড়িতে উঠানোর চেষ্টা করে একজন। এ সময় স্থানীয়রা ধাওয়া দিলে গরু ও তাদের একজনকে রেখে বাকীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা এদিক- ওদিক ফোন করতে থাকে প্রাইভেটকারটি ধরার জন্য। ঘটনাটি দিনের বেলায় হওয়ায় মুহুর্তেই ছড়িয়ে পরে আশেপাশের এলাকায়। পালিয়ে যাওয়া চোরেরা উপায়ন্তর না দেখে প্রাইভেটকারটি কাঁচা সড়কে ঢুকালে উপজেলার তেতুলতলা (ঠাকুরচালা) এলাকায় ভাঙ্গা রাস্তার কবলে পরে স্থানীয়দের হাতে ধরা খায়। পরে খবর পেয়ে প্রাইভেটকারসহ চোরদের উদ্ধার করে নিয়ে যায় ধলাপাড়া ফাঁড়ি পুলিশ।


স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম (শফি) বলেন, “আষাঢ়িয়া চালার খোরশেদ মেম্বার আমাকে ফোন দিয়ে চুরির ঘটনা ও প্রাইভেটকারটির বর্ণনা দিলে আমি এলাকায় কয়েকজনকে ফোন দিয়ে বলি। ঘটনাক্রমে বাকী চোরেরা আমার এলাকায় এসেই আটকা পরে যায়। পরে, গাড়ি ও চোরদের পুলিশে সোপর্দ করি”।


ধলাপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) ফজলুর রহমান জানান, “খবর পেয়ে প্রথমে আষাঢ়িয়া চালায় জনতার হাতে আটককৃত চোরকে নিয়ে ঠাকুরচালায় যাই বাকীদের উদ্ধারে। পরে কালো রঙের ঢাকা মেট্রো -গ-১৩৫০৯৮ নম্বরের গাড়িটিসহ মোট তিন চোরকে ফাঁড়িতে নিয়ে আসি”।


চোরদের নাম জানার প্রশ্নে তিনি বলেন, “ওরা একেক সময় একেক নাম বলতেছে, তবে প্রকৃত তথ্য জানার চেষ্টা চলছে”।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল