• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

সাগরদিঘী ইউপি নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রচার-প্রচারণা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩  

টাঙ্গাইলের ঘাটাইল  উপজেলার সাগরদিঘী   ইউপি নির্বাচনকে সামনে রেখে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। এরই মধ্যে ব্যাপক জনসমর্থনে এগিয়ে রয়েছে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  
ও সাগরদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে  বর্তমান চেয়ারম্যান সফল চেয়ারম্যান হেকমত সিকদার । তিনি সর্বদা মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে আসছেন। করোনা ভাইরাস মহামারিতে মানুষকে নিজের সাধ্যমত বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করছেন। তিনি যেন সারাজীবন সাগরদিঘী   ইউনিয়নবাসির সুখে দুঃখে পাশে থাকতে পারেন, আরো বেশি খেদমত করার উদ্দেশ্যে  তিনি আবারো ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন, এই জন্য তিনি ইউনিয়নবাসীর সহযোগিতা চান।

সাগরদিঘী ইউনিয়নে তালিকায় এবার সম্ভব্য প্রার্থীর সংখ্যা বেশ কয়েকজন। এদের মধ্যে অন্যতম বর্তমান সফল চেয়ারম্যান হেকমত সিকদার ।
ইতোমধ্যে তার নামটি এলাকায় সমাধিক উচ্চারিত হচ্ছে। তাকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ইউনিয়নের খেটে খাওয়া সাধারণ মানুষ। ধারাবাহিক ভাবে চালিয়ে যাচ্ছেন সমাজ-সামাজিকতা ও সাধারণ ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়। এছাড়াও বিভিন্ন উন্নয়ণমূলক কাজ (এলাকার সকল চলাচলের অনুপযোগী রাস্তা সংস্কার) করা সহ প্রতিশ্রুতিতে ওয়ার্ড পরিক্রমায় পরিবর্তন ও মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ের কথা ব্যক্ত করেন।
সর্বোপরি মাদক, দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতা নিয়ে-আগামী নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ইউনিয়নে মডেল ওয়ার্ড গঠনের লক্ষ নিয়েই তিনি আবারো চেয়ারম্যান প্রার্থী হবার ঘোষনা দিচ্ছেন তিনি।
ইউনিয়ন বাসিন্দারা অনেকেই জানান, একজন সাদা মনের মানুষ হিসেবে বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী কর্মকান্ডের সাথে সংশ্লিষ্ট থাকাসহ নিরবিচ্ছিন্নভাবে এলাকার উন্নয়নে কাজ করেছেন। ফলে এবার তিনি সাগরদিঘী  ইউনিয়নে অন্যান্য প্রার্থীর তুলনায় জয়ের ব্যাপারে তিনি অনেকটা এগিয়ে রয়েছেন। এলাকার একজন পরিচ্ছন্ন ও মার্জিত ব্যক্তি হিসেবে যুবসমাজসহ সর্বস্তর মানুষের কাছে একজন প্রিয় মুখ।

ইউনিয়নের সর্ব জনগণের মধ্যে একজন স্বচ্ছ ব্যক্তি হিসেবে সমাধিক পরিচিত। সদালাপী, সুমিষ্ট ভাষী আলাপ চারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে দুরের মানুষকে আপন করে নেয়ার সব গুলো গুন তার মধ্যে বিদ্যমাণ। মুলত: ইউনিয়ন বাসিদের চাহিদার দিকে লক্ষ্য রেখেই এই পদে তিনি প্রার্থী হওয়ার ইচ্ছাপোষন করেছেন।


আসন্ন ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর হওয়ার বিষয়ে জানতে চাইলে বর্তমান সফল চেয়ারম্যান হেকমত সিকদার  বলেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা বর্তমান তরুনদের কে রাজনীতিতে সক্রিয় ভাবে অংশগ্রহন করার আহব্বান জানিয়েছেন। সেই কারনে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য আমি আগামী  ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি। 

আমার দ্বারাই কেউ কখনও ক্ষতি গ্রস্থ হয়নি, হবেও না দীর্ঘদিন যাবত থেকে এ এলাকার জনগণের সূখে-দুঃখে পাশে থেকেছি, আগামীতেও  সার্বক্ষনিক তাদের পাশে থেকে সুখ-দূঃখের অংশীদার হতে আগামী নির্বাচনে আবারও চেয়ারম্যান এর পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

যদি আমার নেত্রী আমাকে নৌকা প্রতীক দেয়। আমার বিশ্বাস জনগণের ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সমর্থ্য হবো। আমি এলাকার সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, বয়সের মাঝে নয়। আমি ভাল কাজ করে, সেই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই।

মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি এবং সে লক্ষে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল