• বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৮ রজব ১৪৪৪

আজকের টাঙ্গাইল

কালিহাতীতে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

টাঙ্গাইলের কালিহাতীতে হাজারো দর্শকের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
কালিহাতী উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারীর সার্বিক তত্ত্বাবধানে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার (২১ জানুয়ারি) বিকেলে এ টূর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
এ ফুটবল ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাহিদ হোসেনের সভাপতিত্বে ফাইনাল টূর্নামেন্টটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আনছার আলী বি.কম।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী থানার পুলিশ পরিদর্শক তদন্ত মনিরুজ্জামান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান ও কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার প্রমুখ। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন, কালিহাতী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মাসুদ ভূইয়া।
এসময় উপজেলা ও পৌর আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সিরাজগঞ্জ উল্লাপাড়া ফুটবল একাডেমী বনাম টাঙ্গাইলের ধনবাড়ী ফুটবল একাডেমীর মধ্যকার নির্ধারিত ৯০ মিনিটের ফাইনাল খেলায় ১-১ গোলে ড্র করলে ট্রাইব্রেকারে গিয়ে ধনবাড়ী ফুটবল একাডেমীকে ৪-৫ গোলে হারিয়ে সিরাজগঞ্জ উল্লাপাড়া ফুটবল একাডেমী জয়লাভ করে।
পরে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারীসহ উপস্থিত অতিথিবৃন্দের হাত থেকে সিরাজগঞ্জ উল্লাপাড়া ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন পুরষ্কার হিসেবে ট্রফি ও নগদ এক লাখ টাকা প্রাইজমানি এবং রানার্স আপ পুরষ্কার হিসেবে ধনবাড়ী ফুটবল একাডেমী ট্রফি ও নগদ ৬০ হাজার টাকা প্রাইজমানি গ্রহণ করেন।
উল্লেখ্য, এ টূর্ণামেন্টে টাঙ্গাইল জেলা সহ মোট ৭ টি জেলার ফুটবল টিম অংশগ্রহণ করেছিল।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল