• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

কালিহাতিতে বালুভর্তি ড্রামট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২৩  

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক চাপায় তানভীর হোসেন (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তার সাথে থাকা সিয়াম (১৬) নামে আরও একজন আরোহী আহত হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুর ১২ টা ৪৫ মিনিটের দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার সল্লা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহত তানভীর হোসেন জেলার মির্জাপুর উপজেলার গবরা এলাকার আকবর হোসেনের ছেলে। নিহত তানভীর ও সিয়াম প্রতিবেশি মামা ও ভাগ্নে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে ওই দুইজন আরোহী টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে তারা সল্লা বাসস্ট্যান্ডে পৌঁছলে পেছন থেকে আসা বালুভর্তি একটি ড্রামট্রাকের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে।

এতে ঘটনাস্থলে একজন মারা যায় এবং অপরজন আহত হয়। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে এবং আহত অপর আরোহী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম জানান, তানভীরের মরদেহ উদ্ধার ও আহত আরোহীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত তানভীর ও আহত অপরজন তারা প্রতিবেশী মামা-ভাগ্নে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে ও ঘাতক চালক পালিয়ে গেছে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল