• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

ভূঞাপুরে লড়ির চাপায় লাশ হলেন মা-মেয়ে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২৩  

রোগী দেখে বাড়ি ফেরার পথে টাঙ্গাইলের ভূঞাপুরে বেপরোয়া তেলাবাহী লড়ি গাড়ির চাপায় অটোভ্যানযাত্রী মা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোভ্যান চালক। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকাল সাড়ে ৩ টায় ভূঞাপুর-বঙ্গবন্ধু আঞ্চলিক মহাসড়কের বাগবাড়ী ব্রীজে এ ঘটনা।

নিহতরা হলেন, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী পারুল বেগম (৩০) ও তার মেয়ে ছোয়া মণি (৪)। আহত অটোভ্যান চালক হলেন, একই ইউনিয়নের বাগবাড়ী গ্রামের মো. রজব মন্ডলের ছেলে মো. রনি মন্ডল (৩৫)।


স্থানীয়রা জানান, অটোভ্যানযোগে দুইজন যাত্রী গোবিন্দাসীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভূঞাপুরগামী তেলবাহী একটি লড়ি গাড়ি বাগবাড়ী ব্রীজে পৌঁছলে সামনে থাকা অটোভ্যানটিকে ধাক্কায় কয়েক’শ গজ ছেঁচড়ে নিয়ে চাপা দেয়। পরে অটোভ্যান চালকসহ ওই দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু জানান, শহিদুলের স্ত্রী পারুল ও তার মেয়েকে নিয়ে উপজেলার পাচঁতেলিল্ল্যা এলাকায় অসুস্থ ভাইকে দেখতে গিয়ে ছিলেন। পরে বৃহস্পতিবার বাড়ি ফেরার পথে তেলবাহী লড়ি গাড়ির চাপা দেয়। এতে ঘটনাস্থলে মা-মেয়ে মারা যায়। গুরুতর আহত হয় অটোভ্যান চালক। সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় নিহত মা-মেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঘাতক তেলাবাহী লড়ির চালক পালিয়ে গেলেও লড়িটি আটক ও দুর্ঘটনা কবলিত অটোভ্যানটি থানায় আনা হয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল