• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জে পাখিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় উচ্ছেদের পাঁয়তারা! বাসাইলে সাড়ে চার কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজ শুরু জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন বাকী বিল্লাহ ভাসানী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা শুরু দেওয়ানগঞ্জে নির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর গ্রেপ্তার বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানালেন বাকী বিল্লাহ ও বিজন কুমার শিক্ষা উপকরণ বিতরণ করে লৌহজং নদী দখলমুক্ত দিবস পালন মেলান্দহে বিএনপির ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৫ টাঙ্গাইলে শারীরিক, বুদ্ধি ও বাকপ্রতিবন্ধীর এসএসসি জয়

মির্জাপুরে বিএনপি-যুবদলের ৬ নেতা গ্রেপ্তার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

টাঙ্গাইলের মির্জাপুরে অভিযান চালিয়ে বিএনপি ও যুবদলের ছয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলা বিএনপির সদস্য ইমারত হোসেন, মহেড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী হোসেন খোকন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজ, জামুর্কী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলাম তাপস, গোড়াই ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আলমাছ হোসেন ও যুবদল নেতা হাফিজুর রহমান স্বপন। তাদের বিরুদ্ধে মির্জাপুর থানায় নিয়মিত মামলা হয়েছে।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডি এম শফিকুল ইসলাম ফরিদ জানান, বিএনপি ও যুবদলের নিরপরাধ ছয় নেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে। কী কারণে গ্রেপ্তার করে তাদের নামে মামলা দিয়েছে তা বলতে পারছি না। তবে গ্রেপ্তার ও মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের কর্মসূচি থেকে বিরত রাখা যাবে না বলে জানান তিনি।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল