• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জে পাখিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় উচ্ছেদের পাঁয়তারা! বাসাইলে সাড়ে চার কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজ শুরু জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন বাকী বিল্লাহ ভাসানী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা শুরু দেওয়ানগঞ্জে নির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর গ্রেপ্তার বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানালেন বাকী বিল্লাহ ও বিজন কুমার শিক্ষা উপকরণ বিতরণ করে লৌহজং নদী দখলমুক্ত দিবস পালন মেলান্দহে বিএনপির ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৫ টাঙ্গাইলে শারীরিক, বুদ্ধি ও বাকপ্রতিবন্ধীর এসএসসি জয়

টাঙ্গাইলে আ’লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীর ১৯তম মৃত্যুবার্ষিকী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

নানা আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীর ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

২১ নভেম্বর সোমবার সকালে শোকর‌্যালি ও শহীদ আমিনুর রহমান খান বাপ্পীর স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করা হয়।

এসময় শহীদ আমিনুর রহমান খান বাপ্পীর বাবা টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খানসহ তার পরিবারের সদস্য ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে শহীদ আমিনুর রহমান খান বাপ্পীর কবর জিয়ারত, জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কোরআন তিলাওয়াত, দোয়া ও মিলাদ মাহফিল এবং দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উল্লেখ্য, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক এবং জেলা আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পী ২০০৩ সালের ২১ নভেম্বর সন্ত্রাসী হামলায় নিহত হন। এ ঘটনার পর দিন নিহত আমিনুরের বাবা টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান টাঙ্গাইল সদর থানায় মামলা করেন। মামলাটি প্রথমে সদর থানার পুলিশ তদন্ত করে। পরে এর তদন্তের দায়িত্ব দেওয়া হয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি)। ২০০৭ সালের ১২ জুলাই তদন্ত শেষে আদালতে ১৭ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হয়। মামলার তদন্তকালেই সন্ত্রাসী হামলায় এই মামলার আসামী রুমি চৌধুরী ও আব্দুর রউফ নিহত হন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল