• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জে পাখিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় উচ্ছেদের পাঁয়তারা! বাসাইলে সাড়ে চার কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজ শুরু জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন বাকী বিল্লাহ ভাসানী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা শুরু দেওয়ানগঞ্জে নির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর গ্রেপ্তার বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানালেন বাকী বিল্লাহ ও বিজন কুমার শিক্ষা উপকরণ বিতরণ করে লৌহজং নদী দখলমুক্ত দিবস পালন মেলান্দহে বিএনপির ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৫ টাঙ্গাইলে শারীরিক, বুদ্ধি ও বাকপ্রতিবন্ধীর এসএসসি জয়

বাসাইলে ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

টাঙ্গাইলের বাসাইলে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের হাবলা ইউনিয়নের গুল্ল্যা এলাকা থেকে দুজনকে আটক করা হয়।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত তুষার আহমেদ (২৩) উপজেলার হাবলা ইউনিয়নের বাঐখোলা গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে ও নাঈম (২০) একই উপজেলার হাবলা ইউনিয়নের মটরা গ্রামের নুরুল ইসলামের ছেলে।


পুলিশ জানায়, শুক্রবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্যা এলাকায় ৪-৫ ডাকাত দলের সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে দুই ডাকাত সদস্যকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি সদস্যরা পালিয়ে যায়। আটকদের কাছ থেকে একটি সিলভার রংয়ের ষ্টীলের তৈরি পিস্তল (খেলনা পিস্তল), একটি ধারালো চাকু, একটি কেচি উদ্ধার করা হয়েছে।


এ ব্যাপারে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, শুক্রবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্যা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে বাসাইল থানার এসআই মোহাম্মদ ওয়াজেদ আলী বাদী হয়ে মামলা দায়ের করেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল