• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জে পাখিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় উচ্ছেদের পাঁয়তারা! বাসাইলে সাড়ে চার কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজ শুরু জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন বাকী বিল্লাহ ভাসানী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা শুরু দেওয়ানগঞ্জে নির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর গ্রেপ্তার বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানালেন বাকী বিল্লাহ ও বিজন কুমার শিক্ষা উপকরণ বিতরণ করে লৌহজং নদী দখলমুক্ত দিবস পালন মেলান্দহে বিএনপির ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৫ টাঙ্গাইলে শারীরিক, বুদ্ধি ও বাকপ্রতিবন্ধীর এসএসসি জয়

নাগরপুরে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নতুন কমিটি গঠন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২  

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি নাগরপুর উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে এ সম্মেলনে আয়োজন করা হয়।

দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন, বাপুস টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মো. ইমরুল ভূঁইয়া। বাপুস নাগরপুর উপজেলা শাখার সভাপতি হাজী মো. গোলাপ খানের সভাপতিত্বে ও শাহিন লাইব্রেরী কর্নধর বাপুস নাগরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান বকুল এর পরিচলনায় সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাপুস টাঙ্গাই জেলা শাখার সভাপতি মো. সহিদুল ইসলাম খান। সম্মেলনে আরো বক্তব্য রাখেন, বাপুস টাঙ্গাইল জেলা শাখার সহ-সভাপতি আলহাজ্ব আবু জাফর, অতিরিক্ত সাধারন সম্পাদক মো. আরশাদ হোসেন, বাপুস টাঙ্গাইল জেলা শাখার নীতিমালা বাস্তায়ন কমিটির আহ্বায়ক মো. মোর্শেদ আলী খান মাছুম, সদস্য সচিব মো. আলভী মাহমুদ, বাপুস টাঙ্গাইল জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার সাজ্জাদ হোসেন, কোহিনুর লাইব্রেরী কর্নধর একে এম ফরিদুরজ্জামান কোহিনুর প্রমুখ। সম্মেলনে বিনাপ্রতিদ্ধিতায় আক্তারুজ্জামান বকুল সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থীর মধ্যে মো. আরশাদ হোসেন ৯ ভোট বেশি পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হন। কোষাধক্ষ্য পদে আলীম বিন শামস ও নীতিমালা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক একে এম ফরিদুরজ্জামান কোহিনুর এবং সদস্য সচিব জহিরুল ইসলাম জিকো নির্বাচিত হন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল