• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী মৎস্য ও প্রাণিসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে হবে এক রাষ্ট্রকে খুশি করতে অন্যের বিরাগভাজন কাম্য নয় : সেনাপ্রধান কেউ মানুষের ভাগ্য পরিবর্তন করেনি, এটাই দুর্ভাগ্য নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করার উদ্যোগ নেয়া হবে শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্ব দিতে হবে

নাগরপুরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২২  

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে এ মেলার উদ্বোধন শেষে এক বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও মেলার স্টল পরিদর্শন করেন উপজেলা প্রশাসন সহ অন্যান্য অতিথি বৃন্দরা।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন টাঙ্গাইল ৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

উক্ত মেলায় সরকারি-বেসরকারি দপ্তর, নাগরপুর প্রেসক্লাব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে নাগরিক বান্ধব ডিজিটাল সেবা প্রদানের ব্যবস্থার পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ, উন্নয়ন ও সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণের ব্যবস্থা রাখা হয়। এ মেলায় স্থানীয় উদ্ভাবনসমূহ প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

উল্লেখিত, মেলায় ৩০টি স্টলে উপজেলা পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসা’কে সংযুক্ত করে উদ্ভাবনী অলিম্পিয়াড আয়োজন করা হয়। এছাড়াও বিকেলে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলা শেষ হবে বলে জানা গেছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল