• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২  

টাঙ্গাইলে নাগরপুর উপজেলার আপন মডেল স্কুলের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৯ অক্টোবর সকালে আপন মডেল স্কুলের আয়োজনে স্কুলের হল রুমে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় পবিত্র কুরআন থেকে তেলায়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

প্রধান অতিথি হিসাবে আসন অলংকৃত করেন নাগরপুর উপজেলা পরিষদের সম্মানিত মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা।
তিনি তাঁর বক্তব্যে বলেন- শিক্ষাকে এগিয়ে নিতে বিদ্যালয় ও শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের ভূমিকা রাখতে হবে। শিশুর যত্ন নিতে হবে, পাঠ্যবইয়ের পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। আমি আপন মডেল স্কুলের সাথে ছিলাম বর্তমানেও আছি এবং সকল সময় সব বিষয়ে সার্বিকভাবে সহযোগিতা করার চেষ্টা করবো, ইনশাআল্লাহ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলার শাখা ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সাধারণ সম্পাদক, নাগরপুরের ঐতিহ্যবাহী সূর্য শিক্ষা পরিবারে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, উদীয়মান তরুণ শিক্ষক নেতা মোঃ গোলাম মোস্তফা গোলাম, এম.এস.এস -রাষ্ট্রবিজ্ঞান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সভাপতি, মীর ওবায়েদ স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মীর ওবায়েদ হোসেন।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, জনপ্রিয় ও বহুল প্রচারিত অনলাইন পোর্টাল স্বদেশ কন্ঠ প্রতিদিন এর প্রধান নির্বাহী সম্পাদক এবং সূর্য আইডিয়াল স্কুল, বনগ্রাম শাখার প্রধান শিক্ষক কাজী মোস্তফা রুমি, (এলএল.বি-অনার্স, এলএল.এম ) এবং আপন মডেল স্কুল এর প্রতিষ্ঠাতা ও পরিচালক আফতাব উদ্দিন আপন সহ শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

আলোচনা অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ ও ক্রেস্ট বিতরণ করা হয়।

ক্রেস্ট ও সনদ প্রদান শেষে আপন মডেল স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক আফতাব উদ্দিন আপন উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দ, সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবক অভিভাবিকা মন্ডলীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সবশেষে অনুষ্ঠানের সভাপতির সমাপনী বক্তব্য এর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল