• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া

ভূঞাপুরে উৎসব মুখর পূজামণ্ডপ, পরিদর্শনে জেলা প্রশাসক

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

উলুধ্বনি আর ঢাক-ঢোলের বৃষ্টি উপেক্ষা করে উৎসব মুখর হয়ে ওঠেছে টাঙ্গাইলের পূজামণ্ডপগুলো। পূজার প্রথম দিন থেকে দেবী-দুর্গার আরাধনা পেতে প্রতিটা পূজা ম-পগুলোতে পূণ্যার্থীদের উপচে পড়া ভিড়। সনাতন ধর্মাবলম্বী মানুষ ছাড়াও অন্যান্য ধর্মের মানুষও শারদীয় দুর্গাপূজা উৎসব উপভোগের জন্য মন্দিরে মন্দিরে ঘুরছেন।

সোমবার (০৩ অক্টোবর) রাতে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা এলাকায় পূজা মণ্ডপ পরিদর্শন ও পূণ্যার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার আহমেদ। এরআগে তারা জেলার করটিয়া ও কালিহাতীর পূজাম-প পরিদর্শন করেন।

ভূঞাপুরে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোছা: ইশরাত জাহান, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফরিদুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সরণ দত্ত, গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত ও সাংবাদিকবৃন্দ।

অপরদিকে, সোমবার (৪ অক্টোবর) বিকালে উপজেলার অলোয়া, নিকরাইল, গোবিন্দাসী ইউনিয়নের বিভিন্ন এলাকার পূজাম-প পরিদর্শন করেন ওসি মোহাম্মদ ফরিদুল ইসলাম। পরিদর্শনকালের বিভিন্ন মণ্ডপে ফলমূল বিতরণ করাসহ পূণ্যার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও আইনশৃঙ্খলা বিষয়ক পরামর্শ প্রদান করেন তিনি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল