• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ফুলবাড়ীতে নলকূপ বসানোর সময় বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেল মিস্ত্রীর বকশীগঞ্জে কয়েলের আগুনে পুড়ে মিলনের তিনটি গরু অঙ্গার! সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী ডা. জাকির হোসেন: উচ্চ রক্তচাপ রোগের একজন নিরলস চিকিৎসা কর্মবীর বকশীগঞ্জে সাবেক বনাম বর্তমান মেয়রের সমর্থকদের মাঝে মারামারি,আহত-৩ তীব্র তাপপ্রবাহ: শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা ন্যাশনাল রোমিং এর সুবিধায় রবি নেটওয়ার্কেও চলবে টেলিটক সিম অনুষ্ঠিত হলো শিল্পী সমিতির নির্বাচন; কত জন ভোট দিলেন? তীব্র তাপদাহেও যেভাবে ঘর থাকবে কনকনে ঠান্ডা মানবদেহে সরিষা যেভাবে অ্যান্টি-অক্সিডেন্ট তৈরি করে!

ভূঞাপুরে ডোবা থেকে সরকারি ওষুধ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২২  

টাঙ্গাইলের ভূঞাপুরে ডোবা থেকে পরিত্যক্ত অবস্থায় সরকারি ওষুধ উদ্ধারের ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেজ্ঞ ডা. খন্দকার আবু সাঈদকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান ।

উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান বলেন, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে পরিত্যক্ত অবস্থায় ওষুধ উদ্ধার করে স্থানীয়রা। পরে সংবাদ পেয়ে হাসপাতাল থেকে লোক পাঠিয়ে দেওয়া হয় ও শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে তিন সদস্যের কমিটি গঠন করা হয়। দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে উপজেলার রেহাইগাবসারা এলাকার গাবাসারা কমিউনিটি ক্লিনিকের পাশের একটি ডোবা থেকে পরিত্যক্ত অবস্থায় সরকারি ওষুধ উদ্ধার করে স্থানীয়রা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ আলম আকন্দ শাপলা ঘটনাস্থলে আসলে ইউপি সদস্যের হেফাজতে ওষুধগুলো রাখা হয়। এ ঘটনায় ক্লিনিকের স্বাস্থ্য সহকারী নূরুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করে স্থানীয়রা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল