• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

ঈদ শুভেচ্ছা বিনিময়ে লক্ষিন্দর ইউপি চেয়ারম্যান প্রার্থী সাইদুর

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৭ মে ২০২২  

জননন্দিত ও জনদরদী আলহাজ্ব সাইদুর রহমান  শত কর্ম ব্যস্ততার মাঝেও ঘাটাইলের লক্ষিন্দর  ইউনিয়নবাসীর কাছে পবিত্র ঈদুল ফিতরের  শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন এবং ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি স্ব-শরীরে পায়ে হেঁটে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের চায়ের দোকান সহ গুরুত্বপূর্ণ মোড়ে এবং পথি মধ্যে মানুষের সাথে কুশল বিনিময় করেন ও বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খবর নেন।

স্থানীয় চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব সাইদুর রহমান ঈদের দিন থেকে শুরু করে ৪র্থ দিন পর্যন্ত লক্ষিন্দর ইউনিয়নের পাড়া মহল্লায় মানুষের সাথে সৌজন্য সাক্ষাতে ঘুরে বেড়িয়েছেন। গরিব দুঃখী অসহায় মানুষের পাশে বসে তাদের দুঃখ-দূর্দশার কথা শুনেছেন।

ঘাটাইল উপজেলার লক্ষন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে সে-সব সমস্যার অবসান ঘটাবেন বলে এমন প্রতিশ্রুতিও তিনি দিয়েছেন। জনসংযোগের সময় তাঁর সঙ্গে স্থানীয় যুব সমাজ ছাড়াও সচেতন মুরব্বিরা ছিলেন।

স্থানীয় এলাকাবাসীর মধ্যে বেশ কয়েকজন গুণী মানুষ জানান,আলহাজ্ব সাইদুর রহমান  একজন সাদা মনের মানুষ এবং তিনি প্রথম ব্যক্তি যিনি গরীব দুঃখী মানুষের খোঁজখবর নিয়েছেন। ভালো মন্দ জিজ্ঞেস করেছেন। মাথায় হাত বুলিয়ে দিয়েছেন। তিনি শত ব্যস্ততার মাঝে- সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করা সত্যিই নজিরবিহীন। এমন জনদরদী মানুষ যদি চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে ইউনিয়ন বাসী সুখে শান্তিতে থাকবেন বলে এলাকাবাসী মনে করেন।

উল্লেখ্য আলহাজ্ব  সাইদুর রহমান বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগের ঘাটাইল উপজেলা শাখার আহবায়ক ও আসন্ন লক্ষিন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন যোগ্য চেয়ারম্যান প্রার্থী।  মানবিক গুণাবলি দিয়ে সততার প্রতীক হয়ে জনগণের সেবক হবেন বলে আলহাজ্ব সাইদুর রহমান  আশাবাদ ব্যক্ত করেন। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল