• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

সখীপুরে আইয়ুব স্মৃতি মেধাবৃত্তি ও কৃতীদের সংবর্ধনা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ মে ২০২২  

সখীপুর প্রতিনিধি:টাঙ্গাইলের সখীপুরে আইয়ুব স্মৃতি মেধাবৃত্তি ও কৃতীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার বানিয়ারছিট স্কলারস এসোসিয়েশন এ অনুষ্ঠানের আয়োজন করে। বানিয়ারছিট সোনারবাংলা উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম।
 
স্কলারস এসোসিয়েশনের সভাপতি বিল্লাল হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন চর্যাগবেষক ও সরকারি সাদত কলেজের সাবেক অধ্যক্ষ আলীম মাহমুদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক শফিকুল ইসলাম, প্রকৌশলী মোশাররফ হোসেন বাদল, সখীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক ইকবাল গফুর, বিশিষ্ট চিকিৎসক আতোয়ার রহমান, কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান, সরকারি মুজিব কলেজের প্রভাষক কৃষিবিদ গোলাম মোস্তফা, স্কলারস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন উদয় প্রমুখ।

১৯৯৫ সালে প্রতিষ্ঠিত স্কলারস এসোসিয়েশন নামের ওই সংগঠনটি সমাজসেবামূলক নানা ভালো কাজ করে আসছে। এবার সংগঠনটি বিসিএসে সুপারিশপ্রাপ্ত, মেধাবৃত্তি প্রদান, এসএসসিতে জিপিএ ৫ পাওয়াদের সংবর্ধনা দেওয়াসহ আইয়ুব স্মৃতি মেধাবৃত্তি পাওয়া খুদে শিক্ষার্থীদেরও ক্রেস্ট ও সম্মাননা দেয়।
 
সন্ধ্যায় দেশ বরেণ্য শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, কৌতুক ও যাদু প্রদর্শনী হাজার দর্শকদের মাতিয়ে রাখে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল