• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বাসাইল’র ঈদ উপহার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১ মে ২০২২  

” আমরা নবীন শিকড়ের টানে, অগ্রযাত্রায় বাসাইলের পানে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাসাইল উপজেলার একঝাকঁ তরুণ, মেধাবী ও দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে প্রতিষ্ঠিত পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বাসাইল এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ ও বার্ষিক ইফতার মাহফিল-২০২২ অনুষ্ঠিত হয়েছে।
 
শনিবার (৩০ এপ্রিল) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির সিনিয়র সদস্য মনির হোসেনের সঞ্চালনায় প্রতিষ্ঠাতা সভাপতি রনি আহমেদের সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এ এফ রহমান হলের প্রভোষ্ট ও সাবেক সফল প্রক্টর ড.কে এম সাইফুল ইসলাম। সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড.আবদুস সবুর খান।
 
এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব (আর্থিক বিভাগ) আমিন শরীফ সুপন, সরাষ্ট্র মন্ত্রনালয়ের যুগ্নসচিব আমিন উদ্দিন, বাসাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিষয়ের অধ্যাপক ড. কামরুল আলম, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞানের অধ্যাপক ড. বদিউজ্জামান খান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক তওফিক খান, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আল আমিন, চট্রগ্রামের আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের আহমেদ, পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, সরকারি জোবেদা রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল, সংগঠনের সাধারন সম্পাদক সাইদুর রহমান সাইম প্রমূখ।
 
বাসাইল উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনটির প্রায় দুইশতাধিত সদস্য উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া পরিচালনা করেন ড.কে এম সাইফুল ইসলাম। এর আগে সকালে সংগঠনের পক্ষ হতে ৫০ জন দুস্থ ও অসহায়ের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল