• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

নাগরপুর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি অনুমোদন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২২  

টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ এর আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। মো. আনোয়ার হোসেনকে আহবায়ক ও মো. কবির হোসেনকে সদস্য সচিব করে ৯১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।
 
সোমবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি নাগরপুর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি তাদের কাছে তুলে দেন। টাঙ্গাইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের অহবায়ক আমির হামজা বেপারী স্বাক্ষরিত আহবায়ক কমিটির অনুমোদন দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম খান রফিক, জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কুদরত আলী, জেলা মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক ডা. খান আরিফিন রাসেল, মীর ইমরুল হাসান শিবলু, ফারুক খান রাসেল, আজিম হোসেন, সদর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক ইমরান হোসেন, সদস্য সচিব মোমিন বেপারী, শহর শাখার আহবায়ক মোস্তফা ভান্ডারীসহ আন্যান্য নেতৃবৃন্দ।
 
ঘোষিত কমিটিতে একজনকে আহবায়ক ও একজনকে সদস্য সচিব এবং ১৪জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। বাকী সবাইকে কমিটির সাধারণ সদস্য করা হয়েছে।
 
ওই বিজ্ঞপ্তিতে বলা হয় নাগরপুর উপজেলা মৎস্যজীবী লীগের পূর্বের দেওয়া কমিটি বিলুপ্ত করে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের পরামর্শক্রমে ও জেলা মৎস্যজীবী লীগের সিদ্ধান্ত মোতাবেক ৯০ দিনের জন্য ৯১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হলো।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল