• বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৬ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

আজকের টাঙ্গাইল

বাসাইল রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি রুবেল, সম্পাদক মাসুদ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১  

বাংলা টিভি’র বাসাইল ও সখিপুর প্রতিনিধি রুবেল মিয়াকে সভাপতি ও এশিয়ান টিভি’র বাসাইল ও মিজার্পুর প্রতিনিধি মাসুদ রানাকে সাধারণ সম্পাদক করে বাসাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) সকাল দশটায় বাসাইল প্রেসক্লাব চত্বরে সাপ্তাহিক লোককথা পত্রিকার বাসাইল প্রতিনিধি রাশেদা হাবিব রুবি’র সভাপতিত্বে রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক সাধারন সভায় ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শাহানাজ খানম (সাপ্তাহিক পাপিয়া ),যুগ্ম সম্পাদক অর্ণব আল আমিন (আজকালের খবর), কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম (আমাদের নতুন সময়), ক্রীড়া সম্পাদক মিলন ইসলাম (ঢাকা প্রতিদিন) প্রচার ও দপ্তর সম্পাদক ছানোয়ার হোসেন (সময়ের আলো), সাহিত্য সম্পাদক শরীফুজ্জামান (আমার সংবাদ)।

কার্য নির্বাহী সদস্যরা হলেন- কামাল খান (আমাদের অর্থনীতি ), তোফাজ্জল হোসেন (আজকের দেশবাসী), সহদেব সুত্রধর (আমাদের টাঙ্গাইল২৪.কম)।
 
সম্মিলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল আই’য়ের জেলা প্রতিনিধি এবং বাসাইল প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি খাইরুল ইসলাম তালহা, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাবেক সভাপতি এম শহিদুল ইসলাম, আবুল কাশেম মিয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন বাসাইল প্রেসক্লাবের সাবেক সম্পাদক এমকে ভূইয়া সোহেল, যুগ্ম সম্পাদক এনায়েত করিম বিজয়, প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ।

নব-গঠিত কমিটির সম্পাদক মাসুদ রানা বলেন, বাসাইল রিপোর্টার্স ইউনিটি উপজেলার শোষিত, বঞ্চিত ও নির্যাতিত মানুষের পাশে থাকবে এবং উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের অধিকার আদায়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

নব-গঠিত কমিটির সভাপতি রুবেল মিয়া বলেন,বাসাইল রিপোর্টার্স ইউনিটি (BRU) জনস্বার্থ রক্ষায় আপোষহীন ভাবে কাজ করবে।

মুসলিম উদ্দিন আহমেদ বলেন, একপেশে সংবাদ এবং কারো প্রতি রাগ-ক্ষোভের বশবর্তী হয়ে সংবাদ পরিবেশন করা যাবে না। ন্যায়ের পথে থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার পরামর্শ দেন।
 
এদিকে নব-গঠিত বাসাইল রিপোর্টার্স ইউনিটি-(BRU) কে স্বাগত জানিয়েছে উপজেলায় কর্মরত সকল সংবাদকর্মীরা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল