• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

কালিহাতীতে শেখ রাসেল দিবস উদযাপন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২১  

“শেখ রাসেল, দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস” স্লোগানে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল, আলোচনা সভা, পুরষ্কার বিতরণ, কেক কাটা, জাতীয় অনুষ্ঠান উপভোগ ও তালের চারা বিতরণের মধ্য দিয়ে কালিহাতীতে শেখ রাসেল দিবস ও তাঁর ৫৭তম জন্মদিন পালন করেছে উপজেলা প্রশাসন ও পরিষদ।

সোমবার সকাল সাতটায় উপজেলা পরিষদ চত্ত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
এসময় পুষ্পস্তবক অর্পণ করে মোনাজাতে অংশ নেন সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা তানজিন অন্তরা, কালিহাতী সার্কেলের এএসপি শরীফুল হকের নেতৃত্বে কালিহাতী থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কালিহাতী পৌরসভা, কালিহাতী বিদ্যুৎ বিভাগ, কালিহাতী আর এস পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, কালিহাতী শাজাহান সিরাজ কলেজ, কালিহাতী নার্সিং ইন্সটিটিউট। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, যুগ্মÑসাধারন সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা।

উপজেলার প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় সকাল ৯টায় উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ, কেক কাটা ও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সরাসরি সম্প্রচারিত জাতীয় অনুষ্ঠান উপভোগ করা হয়। পরে বিভিন্ন প্রতিষ্ঠানের একশত শিক্ষার্থীর মাঝে তালের চারা বিতরণ করেছে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

উপজেলা নির্বাহীকর্মকর্তা রুমানা তানজিন অন্তরার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী, মহিলা ভাইস-চেয়ারম্যান রিনা পারভীন, সহকারি কমিশনার (ভূমি) মো. কামরুল হাসান, কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল ছালেক। স্বাগত বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার মাহবুবুল আলম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হানিফ উদ্দিন তালুকদার, সদস্য ও বল্লা ইউপি চেয়ারম্যান চাঁন মাহমুদ পাকির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ উম্মে রুমান সিদ্দিকী, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন তালুকদার, উপজেলা প্রকৌশলী মো. আমিনুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ওশিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল