• রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল

বাসাইলে গাউছকে আ.লীগের সম্পাদক পদে বহালের নির্দেশ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১  

টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউছকে স্বপদে বহালের জন্য সাংগঠনিক নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ।

সোমবার (৪ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি জেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়।

এরআগে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) হাজী মতিয়ার রহমান গাউছকে তার পদ থেকে অব্যাহতি দেয় জেলা আওয়ামী লীগ।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে- রবিবার (৩ অক্টোবর) টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ হতে অব্যাহতির বিষয়ে প্রতিকার চেয়ে হাজী মতিয়ার রহমান গাউছ স্বাক্ষরিত একটি আবেদনপত্র বাংলাদেশ আওয়ামী লীগের দফতর বিভাগে জমা পড়েছে।

বিষয়টি তদন্তপূর্বক বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট প্রতীয়মান হয়েছে যে, সংগঠনের গঠনতন্ত বর্হিভূত প্রক্রিয়ায় ও বেআইনিভাবে বাসাইল উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পদ হতে হাজী মতিয়ার রহমান গাউছকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

এমতাবস্থায়, বাংলাদেশ আওয়ামী লীগ-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী হাজী মতিয়ার রহমান গাউছকে বাসাইল উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পদে পুনর্বহালপূর্বক সার্বিক সহযোগিতা প্রদানের জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করা হলো। বাংলাদেশ আওয়ামী লীগ-এর কার্যনির্বাহী সংসদের এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

হাজী মতিয়ার রহমান গাউছ বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ আমাকে স্বপদে বহাল করেছে। এ সংক্রান্ত একটি চিঠি কেন্দ্রীয় আওয়ামী লীগ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠিয়েছেন।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে হাজী মতিয়ার রহমান গাউছকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল