• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

সখীপুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর মিলন মেলা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১  

সখীপুরে মুক্তিযোদ্ধা সংসদ এর অঙ্গসংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর মিলন মেলা ও নৌকা ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বহেড়াতৈল বাজারে মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভে সম্মিলিত হয়ে নকিল বিলে নৌকা নিয়ে ঘুরাঘুরি শেষে আবার বহেড়াতৈল ফিরে আসেন।

সরেজমিনে দেখা যায়, মুক্তিযোদ্ধা সংসদ এর একমাত্র অঙ্গসংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আয়োজনে মুক্তিযোদ্ধার সন্তানদের মিলন মেলা ও নৌকা ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। বহেড়াতৈল মুক্তিযোদ্ধাদের স্মৃতি স্তম্ভে সকল মুক্তিযোদ্ধার সন্তানরা বাংলাদের স্বাধীনতার ইতিহাস নিয়ে আলোচনা করেন তারা।

সে সময় উপস্থিত ছিলেন, বাসাইল-সখীপুরের সাবেক সাংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সাবেক আহবায়ক অনুপম শাহজাহান জয়, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সন্মানিত সদস্য উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি হারুন আজাদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ সহ সকল ইউনিট এর সভাপতি, সাধারণ সম্পাদক আহ্বায়ক, যুগ্ম আহবায়ক সহ সদস্য বৃন্দগণ।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি হারুন আজাদ ও সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ বলেন,মুক্তিযোদ্ধারা জাতির বিবেক, জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের সন্তান হয়ে আমরাও দেশ গঠনে ভূমিকা রাখতে চাই।বাংলাদেশের আনাচে কানাচে এখনো মুক্তিযোদ্ধারা অবহেলিত ও হামলার শিকার। পাকিস্তানি পেত আত্মাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবো ইনশাআল্লাহ।

সাবেক সাংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক অনুপম শাহজাহান জয় বলেন, সত্যি আমি অনেক আনন্দিত এই রকম একটা অনুষ্ঠানের আয়োজন করার জন্য। ”জাতির শ্রেষ্ঠ সন্তান” মুক্তিযোদ্ধাদের সন্তান আমরা দেশের প্রতি দেশের মানুষের প্রতি আমাদের অনেক দায়িত্ব। আমরাও জাতির ক্লান্তি লগ্নে পাশে থাকবো।পরিশেষ তিনি আরো বলেন আমার প্রিয় বাসাইল সখীপুরের মানুষের পাশে আমি আজীবন থাকতে চাই।আমার বাবার স্বপ্ন বাস্তবায়ন করতে চাই।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল